বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
আওয়ামীলীগ নেতা হাই সরকারকে নিয়ে কটুক্তির প্রতিবাদে তাড়াশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কালের খবর

আওয়ামীলীগ নেতা হাই সরকারকে নিয়ে কটুক্তির প্রতিবাদে তাড়াশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : হাই সরকারকে নিয়ে কটুক্তির প্রতিবাদে তাড়াশ উপজেলায় ৫ নং নওগাঁ ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

৫ নং নওগাঁ ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাই সরকারের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে ঐতিহ্যবাহী নওগাঁর হাটে ও বাজারে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

বুধবার ১১ই জানুয়ারি সকালে ১০ টায় তাড়াশ উপজেলায় এই মানববন্ধন ও প্রতিবাদ মিছিল পালিত হয়। বিক্ষোভ মিছিলটি তাড়াশের ঐতিহ্যবাহী হাটের প্রথম থেকে শুরু করে শেষ পর্যন্ত জিন্দানি (রা) এর মাজার ও কেন্দ্রীয় জামে মসজিদের দক্ষিণ গেট থেকে বের হয়ে স্কয়ারে সংক্ষিপ্ত পথসভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাই সরকারের বিরুদ্ধে মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন নওগাঁ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সভাপতি কোরবান আলী, ৬ নং ওয়ার্ডের সভাপতি নুরুল ইসলাম নুরুল,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু মিয়া,ও ছাত্রলীগের সেক্রেটারি শরিফুল ইসলাম শরিফ,এবং যুবলীগের সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম শাহিন,এবং সবশেষে বক্তব্যে রাখেন যুবলীগের সভাপতি মোঃ আনিসুর রহমান আনিস। পথসভায় বক্তারা বাংলাদেশ সরকারকে এরুপ ধৃষ্টতামুলক ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের প্রতি তীব্র ঘৃণা, প্রতিবাদ ও নিন্দা জানানোর আহ্বান জানান।

মানববন্ধন শেষে বক্তারা বলেন, নওগাঁ ইউনিয়নের সাধারণ সম্পাদক হাই সরকার শুধু নওগাঁ ইউনিয়নের জন‍্য নয় তিনি তাড়াশ উপজেলার একজন সকলের প্রানপণ নেতা,এবং তিনি ভবিষ্যতে পারেন সিরাজগঞ্জ জেলার একজন সাহসিকতার বলিষ্ট নেতা। তারা আরো বলেন, যারা আমাদের প্রাণ প্রিয় নেতার বিরুদ্ধে কুটক্তি ছাড়াচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব‍্যবস্থা নেওয়ার জন‍্য আহবান জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com