শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বাঘারপাড়ায় কমরেড অমল সেনের মৃত্যু বার্ষিকী উদযান উপলক্ষে প্রস্তুতি শোভাযাত্রা অনুষ্ঠিত। কালের খবর

বাঘারপাড়ায় কমরেড অমল সেনের মৃত্যু বার্ষিকী উদযান উপলক্ষে প্রস্তুতি শোভাযাত্রা অনুষ্ঠিত। কালের খবর

সাঈদ ইবনে হানিফ] (বাঘারপাড়া) যশোর, কালের খবর : ইতিহাসের যুগান্তকারী কৃষক আন্দোলনের প্রাণ পুরুষ ( তে-ভাগা আন্দোলনের) বিপ্লবী নেতা , মুক্তিযুদ্ধের অন্যাতম সাংগঠক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড অমল সেন’র ১৭ জানুয়ারি ২০ তম মৃত্যু বার্ষিকী উদযাপন উপলক্ষে সপ্তাহ ব্যাপী নানা অনুষ্ঠান আয়োজনের উদ্যোগ নিয়ে এক র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করে অমল সেন স্মৃতি রক্ষা কমিটি। এই উপলক্ষে ১০ জানুয়ারি সোমবার বিকালে স্মৃতি রক্ষা কমিটি যশোর নড়াইল ও এগারোখান বাসীর উদ্যোগে বাঘারপাড়া উপজেলার দোগাছী বাজার মোড় থেকে নড়াইলের মালিয়াট মোড় বাজার পর্যন্ত মহা আড়ম্বরে এক সম্প্রীতি শোভাযাত্রা ও আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মালিয়াট মোড় বাজার বনিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক বাবু অজিত কুমার বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মোঃ নাজিমউদ্দীন, বাঘারপাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিথীকা রানী বিশ্বাস, বসুন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অব. পন্ডিত শিক্ষক বাবু নব কৃষ্ণ বিশ্বাস, কমরেড বাবু রঞ্জন মিত্র, আফরা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা গান্ধারী রানী বিশ্বাস। এছাড়া উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ মোক্তার আলী মোল্যা, কমরেড বাবু বিপুল কান্তি বিশ্বাস, কমরেড মোঃ মিজানুর রহমান, কমরেড আব্দুর সবুর মোল্যা, বাবু অশ্বিনী কুমার দাশ, বাবু সুমন্ত অধিকারী। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বাবু সঞয় মিশ্র।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com