বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল হোন্ডা চালকেরে

বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল হোন্ডা চালকেরে

বোয়ালমারী (ফরিদপুর) থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুরের বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় এক হোন্ডা চালক নিহত হয়েছেন। নিহত হোন্ডা চালকের নাম মো. বাচ্চু মোল্যা (৪৫)। তিনি উপজেলার সাতৈর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের প্রেমতারা গ্রামের আব্দুল কুদ্দুস মোল্যার ছেলে।

তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাচ্চু মোল্যা পেশাগত কাজ শেষে মোটরসাইকেলযোগে উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর থেকে একই ইউনিয়নের প্রেমতারা গ্রামের নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মহীশালা বিদ্যুৎ উপকেন্দ্রের নিকটে পৌঁছলে ফরিদপুরগামী একটি দ্রুতগতির ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়েন। স্থানীয়রা সাথে সাথে মারাত্মক আহত বাচ্চু মোল্যাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, বাচ্চু মোল্যাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলাম বলেন, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com