শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর

স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধি, কালের খবর :

বিজয় দিবস কে সামনে রেখে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা বন্ধের সংকল্প নিয়ে এবার মাঠে নেমেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।
গত পহেলা ডিসেম্বর বিজয়ের মাসের শুরুতে বিক্ষোভ সমাবেশ ও বিভিন্ন কর্মসূচির মধ্যমে শাহবাগ মুক্তিযোদ্ধা প্রজন্ম চত্বর থেকে মুক্তিযোদ্ধা দিবস পালনের মধ্য দিয়ে বিদ্রোহী কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।
এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন জানান বিজয় দিবসকে সামনে রেখে সমগ্র দেশের জেলা ভিত্তিক স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা প্রতিহত ও সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে সফরসূচি ঘোষণা সহ সফর সঙ্গী হবেন বিদ্রোহী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ নুর ইসলাম।
বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মজিবুর রহমান মোল্লা বলেন পাক হানাদার বাহিনীকে পরাস্ত করে দেশকে স্বাধীন করেছে বীর মুক্তিযোদ্ধারা এবার স্বাধীনতা বিরোধী শক্তিকে পরাস্ত করে অর্জিত স্বাধীনতা কে রক্ষা করবে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। সে ক্ষেত্রে বুদ্ধি পরামর্শ ও অভিজ্ঞতা নিয়ে সার্বিক সহযোগিতা করবে এদেশের বীর মুক্তিযোদ্ধারা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com