সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সুন্দরগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর চট্রগ্রামে বন্ধুর মোটরসাইকেল জিম্মি করে ১লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি: গ্রেপ্তার ২। কালের খবর বোয়ালমারীতে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রির হিড়িক! কালের খবর রাজস্ব আহরনে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে আমি বিশ্বাস করি : প্রধানমন্ত্রী। কালের খবর খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায় – স্মৃতি। কালের খবর মুরাদনগরে চলছে ফসলি জমির মাটি কাটার মহা-উৎসব। কালের খবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুদের কারবারির হাতে ওষুধ ব্যবসায়ী খুন! কালের খবর প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর
স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর

স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধি, কালের খবর :

বিজয় দিবস কে সামনে রেখে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা বন্ধের সংকল্প নিয়ে এবার মাঠে নেমেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।
গত পহেলা ডিসেম্বর বিজয়ের মাসের শুরুতে বিক্ষোভ সমাবেশ ও বিভিন্ন কর্মসূচির মধ্যমে শাহবাগ মুক্তিযোদ্ধা প্রজন্ম চত্বর থেকে মুক্তিযোদ্ধা দিবস পালনের মধ্য দিয়ে বিদ্রোহী কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।
এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন জানান বিজয় দিবসকে সামনে রেখে সমগ্র দেশের জেলা ভিত্তিক স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা প্রতিহত ও সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে সফরসূচি ঘোষণা সহ সফর সঙ্গী হবেন বিদ্রোহী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ নুর ইসলাম।
বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মজিবুর রহমান মোল্লা বলেন পাক হানাদার বাহিনীকে পরাস্ত করে দেশকে স্বাধীন করেছে বীর মুক্তিযোদ্ধারা এবার স্বাধীনতা বিরোধী শক্তিকে পরাস্ত করে অর্জিত স্বাধীনতা কে রক্ষা করবে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। সে ক্ষেত্রে বুদ্ধি পরামর্শ ও অভিজ্ঞতা নিয়ে সার্বিক সহযোগিতা করবে এদেশের বীর মুক্তিযোদ্ধারা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com