মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর

স্বাধীনতা বিরোধী শক্তির অপতৎপরতা প্রতিরোধে এবার মাঠে নামছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধি, কালের খবর :

বিজয় দিবস কে সামনে রেখে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি ও স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা বন্ধের সংকল্প নিয়ে এবার মাঠে নেমেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।
গত পহেলা ডিসেম্বর বিজয়ের মাসের শুরুতে বিক্ষোভ সমাবেশ ও বিভিন্ন কর্মসূচির মধ্যমে শাহবাগ মুক্তিযোদ্ধা প্রজন্ম চত্বর থেকে মুক্তিযোদ্ধা দিবস পালনের মধ্য দিয়ে বিদ্রোহী কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।
এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সাইফুর রহমান ছোটন জানান বিজয় দিবসকে সামনে রেখে সমগ্র দেশের জেলা ভিত্তিক স্বাধীনতা বিরোধী শক্তির অপ তৎপরতা প্রতিহত ও সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে সফরসূচি ঘোষণা সহ সফর সঙ্গী হবেন বিদ্রোহী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ নুর ইসলাম।
বাংলাদেশ আওয়ামী মুক্তি যোদ্ধা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মজিবুর রহমান মোল্লা বলেন পাক হানাদার বাহিনীকে পরাস্ত করে দেশকে স্বাধীন করেছে বীর মুক্তিযোদ্ধারা এবার স্বাধীনতা বিরোধী শক্তিকে পরাস্ত করে অর্জিত স্বাধীনতা কে রক্ষা করবে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ। সে ক্ষেত্রে বুদ্ধি পরামর্শ ও অভিজ্ঞতা নিয়ে সার্বিক সহযোগিতা করবে এদেশের বীর মুক্তিযোদ্ধারা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com