শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজস্ব আহরনে সবাই সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবে বলে আমি বিশ্বাস করি : প্রধানমন্ত্রী। কালের খবর খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক ভাবে পরিচিতি লাভ করা যায় – স্মৃতি। কালের খবর মুরাদনগরে চলছে ফসলি জমির মাটি কাটার মহা-উৎসব। কালের খবর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুদের কারবারির হাতে ওষুধ ব্যবসায়ী খুন! কালের খবর প্রেসক্লাব বাসুন্দিয়ার (৫ম) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। কালের খবর সাংবাদিক শিমুল হত্যার ৬ বছর : শুরু হয়নি বিচারকার্য। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আনন্দমুখর পরিবেশে প্রথম বর্ষের ক্লাস শুরু। কালের খবর শাহজালালে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণসহ এয়ারলাইন্সের চালক আটক। কালের খবর নবীনগরে পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম এর অপসারণের দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন। কালের খবর চট্রগ্রামের পতেঙ্গায় ৯ লক্ষ টাকার বিয়ারসহ দুই মাদক কারবারি আটক। কালের খবর
নবীনগরে ২০০ শত বছরের কবরস্থান রক্ষায় গ্রামবাসীর মানববন্ধন। কালের খবর

নবীনগরে ২০০ শত বছরের কবরস্থান রক্ষায় গ্রামবাসীর মানববন্ধন। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে বড়িকান্দি ইউনিয়নের বড়িকান্দি খাঁনেপাড়া ভূঁইয়াবাড়ি জামে মসজিদের পাশের ওয়াক্ফকৃত ২০০ শত বছরের চলমান কবরস্থান রক্ষায় গ্রামবাসী সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

৩ ডিসেম্বর শনিবার বড়িকান্দি গ্রামের শত শত লোকের উপস্থিতিতে মানববন্ধন শেষে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাকছুদুল হক খাঁন।

মানববন্ধনে উপস্থিত থাকা বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান কান্নাজড়িত কন্ঠে জানান,মসজিদের উত্তর এবং পশ্চিম পাশে থাকা কবরগুলো অক্ষত রেখে বাহাউদ্দীন উদ্দেশ্য প্রনীত ভাবে বিগত ২০ দিনে পূর্বে তার পিতা হাবিবুর রহমানের কবরটি ভেঙে ফেলে এবং পাশাপাশি থাকা আরো ৬/৭ টি কবর ভেঙে ঢালাই দিয়ে দেয়,শত আকুতি মিনতি করেও শেষ রক্ষা করতে পারেনি। এছাড়া মানববন্ধনে উপস্থিত থাকা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ মিয়া, মাকছুদুল হক খাঁন,মোঃ আবেদ আলী,মোঃ তোফাজ্জল হোসেন ০৪নং ওয়াডের মেম্বার নূরুল ইসলাম,০৬ ওয়াডের মেম্বার মোঃ গোলাপ, মশিউর রহমান ফয়েজ,মোঃ শিশু মিয়া মসজিদের দক্ষিণ পাশের সকল কবরগুলো রক্ষার দাবি জানায় এবং বাহাউদ্দীন কবরগুলো উদ্দেশ্য প্রনীতভাবে ভাঙ্গায় ক্ষোভ প্রকাশ করে স্লোগানে মুখরিত করে বিচার দাবি করে।

সকল অভিযোগের বিষয়ে বাহাউদ্দীন জানান,দীর্ঘ ২ মাস ধরে মসজিদের জায়গা দান করা ওয়ারিশ মালিক মতিউর রহমানের নির্দেশে কবরগুলো ভেঙে ঢালাই দেয়া হয়,তখন কেউ কিছু বলে নাই আজ কেন তারা বলতে এসেছে এবং এখানে আমি কিছুই করিনি আমি একাজের শুধু দেখাশুনা করছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com