মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর

সখীপুরে নাশকতা চেষ্টা মামলায় বিএনপির ৪ নেতা গ্রেপ্তার। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :
টাঙ্গাইলের সখীপুরে নাশকতার অভিযোগে বিএনপি’র চার নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পৌরশহর ও উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

সখীপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে পুলিশের একটি টহল দল পৌর এলাকায় দায়িত্ব পালন করছিল। নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে কিছু লোক পৌরসভার ২নং ওয়ার্ডের কাহারতা সাবেদের চালা এলাকায় জড়ো হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ১০টার দিকে টহল দলটি ওই এলাকায় যায়। এ সময় পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে লোকজন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত আরও তিনটি ককটেল উদ্ধার করে। পরে ঘটনায় জড়িত থাকার অভিযোগে কালিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবদুর রাজ্জাক বাবু (৪১), উপজেলা কৃষক দলের সভাপতি বিল্লাল হোসেন (৫০), পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান টিপু (৪৭) ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রুবেল চৌধুরীকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় ওই রাতেই সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বাদী হয়ে ১৯০৮ সালের বিস্ফোরক আইনের ৩, ৪ ও ৬ ধারায় মামলা করেছেন। মামলায় ৩৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০ জনকে আসামি করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, গ্রেপ্তার হওয়া চারজনকে পাচঁদিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠানো হলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করে । অন্য আসামিদের ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উপজেলা বিএনপির সভাপতি শাজাহান সাজু বলেন, এই মুহূর্তে পুলিশ নেতাকর্মীদের গ্রেপ্তার করছে এটা খুবই দুঃখজনক। মূলত আগামী ১০ তারিখে ঢাকায় বিএনপির মহাসমাবেশ প্রতিহত করার চেষ্টা চলছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com