বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
বোয়ালমারীতে ইউপি পরিষদে হামলা ভাংচুর,ইউনিয়নবাসীর সাথে চেয়ারম্যান কামালের মতবিনিময়

বোয়ালমারীতে ইউপি পরিষদে হামলা ভাংচুর,ইউনিয়নবাসীর সাথে চেয়ারম্যান কামালের মতবিনিময়

বোয়ালমারীতে ইউপি পরিষদে হামলা ভাংচুর,ইউনিয়নবাসীর সাথে চেয়ারম্যান কামালের মতবিনিময়

বোয়ালমারী (ফরিদপুর)থেকে এমএম জামান,
ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলার শেখর ইউনিয়নে জাল জন্মনিবন্ধন দিয়ে ভোটার হতে না পেরে ইউনিয়ন পরিষদে বিএনপির একদল দুর্বৃত্তের হামলা, ভাঙচুর ও লুটপাটের উদ্ভ‚ত পরিস্থিতিতে ইউনিয়নবাসীর সাথে মতবিনিময় করেছেন শেখর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদ। শনিবার (১৬ অক্টোবর) রাতে, উপজেলার সহস্রাইল চেয়ারম্যান কামাল আহমেদের নিজ বাড়িতে সৈয়দ আমিনুর রহমান আচ্চুর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সহস্রাইল বাজার বণিক সমিতির উপদেষ্টা সদস্য মো. জাফর মোল্যার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শেখর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আলফাডাঙ্গা কলেজের প্রভাষক মহসিন মোল্যা, রাশেদুজ্জামান, যুবলীগ নেতা মীর্জা আব্বাস মিলন প্রমূখ।
মতবিনিময় সভায় চেয়ারম্যান কামাল আহমেদ বলেন- “শেখর ইউনিয়নের মানুষের সেবাদানের প্রতিশ্রুতি দেওয়ায় আপনারা আমাকে চেয়ারম্যান বানিয়েছেন, আমৃত্যু এই প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করবো ইনশাআল্লাহ।
ইউনিয়ন পরিষদে সেবা দিতে কোন হোলডিং টেক্সের রশিদ লাগবে না। সরকার নির্ধারিত ফি এর বাইরে কেউ কোন টাকা দাবি করলে আমাকে জানাবেন। সেবা দিতে আমি আপনাদের দরজায় হাজির হবো আপনাদের আমার দরজায় আসতে হবে না।”
উল্লেখ্য, গত ৯ অক্টোবর কতিপয় যুবক চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ভুয়া জন্মনিবন্ধন তৈরি করে নতুন ভোটার তালিকায় অন্তর্ভুক্তির চেষ্টা চালায় । ভোটার তালিকা প্রণয়নে নিযুক্ত কর্তৃপক্ষের সন্দেহ হলে তারা জন্ম নিবন্ধন সনদ গুলো অনলাইনে সার্চ দেয়। এতে ভুয়া প্রমানিত হলে ইউপি চেয়ারম্যান কামাল আহমেদ এ কাজে জড়িত সহস্রাইল গ্রামের ফটিক মোল্লার ছেলে কিবরিয়া মোল্লাকে(২৫) ডেকে জাল স্বাক্ষরের বিষয়ে জানতে চান এবং আইনগত ব্যবস্থা গ্রহণের কথা বলেন। এ ঘটনা কিবরিয়া মোল্লার পক্ষের বিএনপির একদল দুবৃর্ত্ত ইট-পাটকেল, লাঠি-সোটা নিয়ে সহস্রাইল বাজারস্থ ইউপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে হামলা ও ভাংচুর চালায়। এসময় তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে। এ বিষয়ে বোয়ালমারী থানায় ১০ জনের নাম উল্লেখপূর্বক একটি মামলা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com