শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে মোহিনী কিশোর ব্লাড ডোনারস সংগঠনের আত্মপ্রকাশ। কালের খবর

নবীনগরে মোহিনী কিশোর ব্লাড ডোনারস সংগঠনের আত্মপ্রকাশ। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ঐতিহ্যবাহী শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘মোহিনী কিশোর ব্লাড ডোনারস’ নামে রক্তদাতা স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ ও নতুন কমিটি গঠন করা হয়েছে। ফরহাদ কাজীকে সভাপতি ও অলি-উল্লাহকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদসহ পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। তাছাড়া এ কমিটির কার্যক্রম ত্বরান্বিত করতে তথা সার্বিক পরামর্শ প্রদানের জন্য ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রাহিম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হৃদয় চৌধুরী, সদস্য সচিব জাহিদুল বিন জালাল, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ- সাংগঠনিক সম্পাদক জাহিদ মোস্তফা ও নাঈম আহমেদ, প্রচার সম্পাদক মো. মোকারম, সহ-প্রচার সম্পাদক কাজী বাইতুল ইসলাম, দপ্তর সম্পাদক রাশেদ আহমেদ, সহ-দপ্তর সম্পাদক বিপুল পাল, শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজয়, অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মো. শরিফ, মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত জাহান।
এছাড়া এ কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন ৪৬ জন এবং আরও ৩ জন নিয়ে গঠন কার হয়েছে উপদেষ্টা পরিষদ। কমিটির সভাপতি ফরহাদ কাজী জানান, দেশের সার্বিক উন্নয়নে তাদের অনেকগুলো লক্ষ্য ও উদ্দেশ্য রয়েছে। বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা, রক্ত দাতাদের ডেটাবেজ সংরক্ষণ করা এবং যেকোন রোগীর প্রয়োজনে বিনামূল্যে রক্ত দিয়ে মানুষের জীবন বাচাঁনো তাদের মূল লক্ষ্য।
উল্লেখ্য, “মোহিনী কিশোর ব্লাড ডোনারস”র সদস্যরা ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প, স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন, রক্তদানে উদ্বুদ্ধ করতে বিভিন্ন প্রচারপত্র বিলি করাসহ গ্রাম-গঞ্জ ও হাট-বাজারের বিভিন্ন দেওয়াল ও গুরুত্বপূর্ণ জনবহুল স্থানে সচেতনতামূলক লেখা সমৃদ্ধ পোস্টার লাগানোর উদ্যোগ গ্রহণ করেছে এই সংগঠনটি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com