বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আখাউড়ায় পেশি শক্তি প্রভাবমুক্তর দাবী। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আখাউড়ায় পেশি শক্তি প্রভাবমুক্তর দাবী। কালের খবর

ইয়াছিন আরাফাত (আশিক), ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আখাউড়া উপজেলা ৬ নং ওয়ার্ডের নির্বাচনকে প্রভাবমুক্ত করার দাবীতে আজ সোমবার সকাল ১১ টায় আখাউড়া সড়ক বাজার কারিমা রেস্টুরেন্টে একটি সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলন করেন, জেলা পরিষদ নির্বাচনের ৬ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী ভুঁইয়া, সাংবাদিক ও যুবলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম, সাবেক ছাএলীগ নেতা খন্দকার মোশতাক আহমেদ ও ইয়াসিন মিয়া।একটি লিখিত বক্তব্যের মধ্যে, সদস্য প্রার্থী মোহাম্মদ আলী ভূঁইয়া, তিনি অভিযোগ করে বলেন- আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও তার কিছু সাঙ্গু পাঙুরা পেশী শক্তির মাধ্যমে ভোট কেন্দ্র দখল করে নিতে চায় ও তাদের পছন্দের প্রার্থী আতাউর রহমান নাজিমকে বিজয়ী করতে ষড়যন্ত্র করছে। ভোটাররা ওই প্রার্থীকে প্রকাশ্যে ভোট দেওয়ার জন্য ভোটারদেরকে প্রমাণস্বরূপ মোবাইলে ছবি তুলে দেখানোর জন্য ভোটারদেরকে বলছে, এতে অবাধ-নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের ব্যাঘাত ঘটতে পারে।

ভোটাররা যেন নির্বিঘে কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সে পরিবেশ সৃষ্টি করার জন্য নির্বাচন কর্মকর্তা ও সংশ্লিষ্টর নিকট দাবি জানান প্রার্থী মোহাম্মদ আলী ভুঁইয়া। আজকের এই আয়োজিত সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা সদস্য প্রার্থী মোঃ সাইফুল ইসলাম বলেন, একটি প্রভাবশালী মহল নির্বাচনকে প্রভাবিত করার জন্য একজন বিশেষ প্রার্থীকে আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক সমর্থন দিয়েছেন বলে অপপ্রচার চালাচ্ছে।
কিন্তু মাননীয় আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক তিনি কাউকে সমর্থন দেননি। ওই প্রভাবশালী মহলটি পেশি শক্তি ব্যবহার করে ভোটরদের মধ্যে আতংক সৃষ্টি করছে। এ ব্যাপারে জানতে চাইলে আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি একজন ভোটার হিসেবে আওয়ামী লীগ মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের পক্ষে ভোট চাইতে পারি, ভোটারদেরকে ভয়ভীতি দেখানোর অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা।
উল্লেখ্য আগামী ১৭ই অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, নির্বাচনে জেলার ৬ নং ওয়ার্ড আখাউড়া উপজেলা থেকে ৫ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং এ ৬ নং ওয়ার্ডের ভোটার সংখ্যা রয়েছেন মোট ৮১ জন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com