শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইনের অভিযানে সরকারি জমি উদ্ধার। কালের খবর

নবীনগরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইনের অভিযানে সরকারি জমি উদ্ধার। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা দক্ষিণ ইউনিয়নের গোয়ালী গ্রামে সরকারি জায়গা দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন।
স্থানীয় সূত্রে জানা যায়, গোয়ালী গ্রামের কয়েকজন্য স্থায়ী বাসিন্দা দীর্ঘদিন যাবত সরকারি জায়গা দখল করে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছেন। সরকারি জায়গা উচ্ছেদ করতে সংরক্ষিত মহিলা মেম্বার বেবী আক্তার অভিযোগ করেন, অভিযোগ করার পর একাধিকবার নোটিশ দিলেও অবৈধ দখলকারীরা কেউ দখল ছাড়েনি। ফলে সেই অভিযোগের ভিত্তিতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
স্থানীয় ইউপি সংরক্ষিত মহিলা সদস্য বেবী আক্তার বলেন, দীর্ঘদিন ধরে সরকারি জায়গা দখল করে আসছেন স্থানীয় এই বাসিন্দারা। সরকারি জায়গা দখলমুক্ত করার জন্য আমি অভিযোগ করেছিলাম।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন বলেন, তারা সরকারি জায়গা দখল করে বসবাস করে আসছিল। অভিযোগ পেয়ে জেলা প্রশাসক স্যারের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি জায়গা দখলমুক্ত করতে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করি। কোন দখলকারীই এই অভিযানের বাহিরে নয়। পর্যায়ক্রমে সকল সরকারি জায়গা দখলদারদের কবল থেকে মুক্ত করার অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com