বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর জলবায়ু পরিবর্তন : গরিব দেশকে ক্ষতিপূরণ দিতে ঐতিহাসিক সমঝোতা। কালের খবর সাংবাদিক ও পুলিশ ভাই ভাই : ওসি মশিউর। কালের খবর নয়াপল্টনে বিএনপির প্রস্তুতি সভায় গিয়াসউদ্দিন দলের স্বার্থে যার যার কর্ম অনুযায়ী আমি যথাযথভাবে মূল্যায়ন করবো। কালের খবর
সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর

সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :

টাঙ্গাইলের সখীপুর উপজেলা ছাত্রলীগের,শহর ও সরকারি মুজিব কলেজের কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৩০সেপ্টেম্বর(শুক্রবার) টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করে।

এতে উপজেলা ছাত্রলীগে রাছেল আল মামুনকে আহ্বায়ক,আল মাহমুদ প্রান্ত, সাইফুল ইসলাম হৃদয়, জুয়েল রানা ও আল-আমিনকে যুগ্ম আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে
শহর ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে রিজভী সিকদার শান্তকে সভাপতি ও তানভীর হাসানকে সাধারণ সম্পাদক করে চার সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।
সরকারি মুজিব কলেজের পূর্বের কমিটি বিলুপ্ত করে খন্দকার রকিবুল হাসান বিজয়কে সভাপতি ও মোঃ সুমন মিয়া( সীমান্ত) কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে।
এদিকে শনিবার বিকেলে উপজেলা ছাত্রলীগে পদ পাওয়া জুয়েল রানা, শাহরিয়ার আনাম শাহীন, ফারুক খানসহ পদবঞ্চিত ছাত্রলীগের নেতারা মোক্তার ফোয়ারার উত্তর পাশে মিছিল সমাবেশ শেষে সংবাদ সম্মেলন করে।
অপরপক্ষের ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটিতে পদ পাওয়া নেতারাসহ তাদের অনুসারীদের নিয়ে একই দিন বিকেলে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ও নতুন কমিটি ঘোষণা করায়
সখীপুরে ছাত্রলীগের একাংশ আনন্দর‍্যালী শেষে পৌরসভা গেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।
এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রিপন বলেন, বিকেলে পাল্টাপাল্টি কর্মসূচি থাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com