বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর

সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :

টাঙ্গাইলের সখীপুর উপজেলা ছাত্রলীগের,শহর ও সরকারি মুজিব কলেজের কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৩০সেপ্টেম্বর(শুক্রবার) টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্যাডে আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করে।

এতে উপজেলা ছাত্রলীগে রাছেল আল মামুনকে আহ্বায়ক,আল মাহমুদ প্রান্ত, সাইফুল ইসলাম হৃদয়, জুয়েল রানা ও আল-আমিনকে যুগ্ম আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে
শহর ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে রিজভী সিকদার শান্তকে সভাপতি ও তানভীর হাসানকে সাধারণ সম্পাদক করে চার সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়।
সরকারি মুজিব কলেজের পূর্বের কমিটি বিলুপ্ত করে খন্দকার রকিবুল হাসান বিজয়কে সভাপতি ও মোঃ সুমন মিয়া( সীমান্ত) কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে।
এদিকে শনিবার বিকেলে উপজেলা ছাত্রলীগে পদ পাওয়া জুয়েল রানা, শাহরিয়ার আনাম শাহীন, ফারুক খানসহ পদবঞ্চিত ছাত্রলীগের নেতারা মোক্তার ফোয়ারার উত্তর পাশে মিছিল সমাবেশ শেষে সংবাদ সম্মেলন করে।
অপরপক্ষের ছাত্রলীগের নতুন আহ্বায়ক কমিটিতে পদ পাওয়া নেতারাসহ তাদের অনুসারীদের নিয়ে একই দিন বিকেলে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ও নতুন কমিটি ঘোষণা করায়
সখীপুরে ছাত্রলীগের একাংশ আনন্দর‍্যালী শেষে পৌরসভা গেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।
এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রিপন বলেন, বিকেলে পাল্টাপাল্টি কর্মসূচি থাকায় পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com