মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা। কালের খবর

শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা। কালের খবর

মোঃ নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুরে কৃতি ফুটবলার সাফ নারী চ্যাম্পিয়নশিপ ২০২২ এর অন্যতম সেরা খেলোয়ার আঁখি খাতুনকে সংবর্ধনা দিলেন উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রিড়া সংস্থা।

গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে শাহজাদপুর উপজেলা হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সাংসদ প্রফেসর মেরিনা জাহান কবিতা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল হক, শাহজাদপুর পৌর মেয়র মনির আক্তার খান তরুলোদী, শাহজাদপুর (সহকারি কমিশনার)লিয়াকত সালমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত,শাহজাদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ,সাংগাঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল প্রমূখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন সাফ বিজয়ী আঁখি খাতুনের পিতা মোঃ আক্তার হোসেন,উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারি,রাজনৈতিক ব্যাক্তিত্ব ও সাধারন জনগন।

অনুষ্ঠানের শুরুতেই সাফ বিজয়ী আঁখিকে ফুলের তোরা দিয়ে বরণ করে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেন,শাহজাদপুরের কৃতি সন্তান আঁখি শুধু শাহজাদপুরের গর্ব নয় সে এখন সারা বাংলাদেশের গর্ব।প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে নারীরা রাজনিতী, শিক্ষা,খেলাধুলায় অগ্রসর হয়েছে। আঁখি আগামীতে দেশের জন্য আরো আনন্দ বয়ে আনুক এই কামনা করি। আঁখিরএই অবস্থানের জন্য আখির বাবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com