শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
সখীপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ। কালের খবর

সখীপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :

টাঙ্গাইলের সখীপুরে খরিপ-২ (২০২২-২৩) মৌসুমে মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে রাসায়নিক সার ও মাসকলাইয়ের বীজ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে এসব বীজ ও সার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন, অতিরিক্ত কৃষি কর্মকর্তা আয়েশা আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাজ্জাদুর রহমান ও ইসমত আরা খাতুন প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন ব্লকের ৭০ জন কৃষকের মাঝে ৫ কেজি মাসকলাই, ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার বিতরণ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com