বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
সখীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১। কালের খবর

সখীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :

টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আদনান(১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শনিবার(১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারী হাসপাতালের আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করে আদনান।

এর আগে গত (১৫ আগস্ট) উপজেলার সখীপুর-সাগরদিঘী সড়কের কালিয়া বাজারের উত্তর পাশে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী দুই বন্ধু আদনান(১৬) ও জুবায়ের(১৬) গুরুতর আহত হয়।

নিহত আদনান উপজেলার কালিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং ঘোনারচালা(কালিয়া) উচ্চ বিদ্যালয়ের ২০২২ ব্যাচের এসএসসি পরীক্ষার্থী ছিল।

উল্লেখ্য, গত ১৫ আগস্ট সকাল ১১ টার দিকে দুই বন্ধু(আদনান,জুবায়ের) মোটরসাইকেলযোগে বড়চওনা থেকে কালিয়া আসার পথে একটি ট্রাক তাদেরকে চাপা দিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তারা ছিটকে পড়ে।

গুরুতর আহত অবস্থায় জুবায়েরকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে মাথায় আঘাত পাওয়া আদনানকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com