শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর

তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালেন খবর : তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেশরৌহালী গ্রামের সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির অভিযোগ উঠেছে। গত ৪|১২|২০২১ইং তারিখে মহেশরৌহালী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিংক কমিটি গঠন করা হয়। কিত্মু কিছু আর্থলোভী শিক্ষককের কারণে এখনও পর্যন্ত মহেশরোহালী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের ম‍্যানেজিংক কমিটির কাগজ শিক্ষা অফিসার পর্যন্ত পৌছায় নি। কিন্তুু কেন? যেখানে মানুষ গড়ার কারীগর বলা থাকে সেখানেই যদি দূরর্নীতি অন‍্য অবিচার হয় তাহলে পৃথিবীর মানুষ কোথায় গিয়ে দাঁড়াবে মন্তব্য করেন মোহাম্মদ জাফর আহমেদ।

এ বিষয়ে মহেশরৌহালীর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের বিদ‍্যুৎসাহী মোঃ মুন্না হুসাইন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার উপজেলা প্রতিনিধি বলেন প্রায় দু তিন বার মিটিং করার পরও হেডমাষ্টার সহ তাঁর সহকারী শিক্ষক মোঃ খুরশিদ আলম ও মহেশরৌহালী গ্রামের অসৎ ও দূরর্নীতি পর্য‍্যায়ের লোকজনের সংগে হাত মিলিয়ে এখনও পর্যন্ত ম‍্যানেজিং কমিটির কাগজ শিক্ষা অফিসারের কাছে পৌছায় নি।

তিনি এ বিষয়ে আরও বলেন এটিও স‍্যার বার বার কমিটির কাগজপত্র চাওয়া সর্থেও তাঁরা দেব দিচ্ছি বলে প্রায় ১০ থেকে ১১ মাস অতিবাহিত হয়ে গেছে।
তাই অনুগ্রহ করে তাড়াশ উপজেলার এটিও স‍্যার ও শিক্ষা অফিসারকে এ বিষয়টি তদন্ত করে এর সুষ্ট বিচার ও শান্তি স্থাপন করার জন‍্য আহবান করা হইল।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com