বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর

বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন স্বাধীনতা বিরোধী অপশক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে তার নাম মুছে দেয়ার চেষ্টা করেছিলো কিন্তু তাদের সে অপচেষ্টা ব্যর্থ হয়েছে,বাংলাদেশ এবং বাঙালি জাতির অস্তিত্ব যতোদিন থাকবে বাঙালি হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কেউ মুছে দিতে পারবে না।জাতীয় শোক দিবসে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত উত্তর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার ( ১৭ আগষ্ট) সকালে দোস্ত বিল্ডিং কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক শেখ মো আতাউর রহমান, উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি অধ্যাপক মো মঈনুদ্দিন, মো আবুল কালাম আজাদ,আবুল কাশেম চিশতি,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার,
দেবাশীষ পালিত,জসিম উদ্দিন শাহ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাবলু,ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক জাফর আহমেদ,প্রচার সম্পাদক প্রদীপ চক্রবত্তী,যুব ও ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার,শিক্ষা ও মানব সম্পাদ সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু,কোষাধ্যক্ষ আফতাব খান অমি,উপ দপ্তর সম্পাদক আ স ম ইয়াছিন মাহমুদ,কার্যনির্বাহী সদস্য ফোরকান উদ্দিন আহমেদ,মো সেলিম,মহিউদ্দিন আহমেদ মঞ্জু, ডা নুর উদ্দিন জাহেদ,বখতেয়ার সাঈদ ইরান,আখতার উদ্দিন মাহমুদ পারভেজ,জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী দিলোয়ারা ইউসুফ, সাধারণ সম্পাদিকা এড বাসন্তী প্রভা পালিত,সৈয়দা রিফাত আখতার নিশু,যুবলীগ নেতা রাশেদ খান মেনন,যুব মহিলা লীগের এড জুবাঈদা সরোয়ার নিপা,জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু,সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় দলীয় পতাকা অর্ধনর্মিত করণ ও কালো পতাকা উত্তোলন এবং দোস্ত বিল্ডিং চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু মঞ্চে জাতি জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, ৫০০ পথশিশু ও দূঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com