বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপণ করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর সোনারগাঁয়ে সড়ক নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর কে এই জাকির চেয়ারম্যান! এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক। কালের খবর বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর গর্ভধারিণী মাকে খুঁজতে দেওয়ালে দেওয়ালে মায়ের সন্ধান চেয়ে পোস্টারিং। কালের খবর মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী। কালের খবর চট্রগ্রামের বায়েজিদে ভূমিদস্যুদের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় ইকবাল। কালের খবর রাস্তার উপর সাপ্তাহিক হাট, ভোগান্তি চরমে। কালের খবর নোয়াখালী স্কুল ছাত্রী লোমহর্ষক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত। কালের খবর
শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর

শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর

নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর শহরের মনিরামপুর বাজারে গার্লস হাইস্কুলের পশ্চিম পাশে, বৌ বাজারে বৃহস্পতিবার সকাল ১১ টায় বাসের টিকিট কাউন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। এই কাউন্টার থেকে হাসিব প্লাস, একতা এন্টারপ্রাইজ, শাহজাদপুর এক্সপ্রেস সহ বিভিন্ন বাসে দেশের সকল রুটের টিকিট পাওয়া যায়। এছাড়াও বাস,মাইক্রোবাস, কার রির্জাভ ভাড়া পাওয়া যাবে এখানে । এ টিকিট কাউন্টার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় সড়ক পরিবহন মালিক সমিতির সহ -সভাপতি ও সিরাজগঞ্জ জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি(,শাহজাদপুর) সাধারণ সম্পাদক হারুনর রশিদ।

এসময় আরও উপস্থিত ছিলেন শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডু, সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম,
সিরাজগঞ্জ জেলা বাস,মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সহ -সভাপতি ও শাহজাদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, একতা এন্টারপ্রাইজ এর ম্যানেজার আল-আমিন হোসেন, সাংবাদিক সৈয়দ হুমায়ুন পারভেজ শাব্বির , মুমিদুজ্জামান জাহান, মামুন রানা, লাইফ হাসান চৌধুরী, ফরিদ আহমেদ চঞ্চল, কোরবান আলী লাভলু, আলআমিন হোসেন, জাকারিয়া মাহমুদ, ফারুক হাসান কাহার,আহম্মেদ জহুরুল, মিঠুন বসাক,মিলন মাহফুজ, নয়ন আলী, আমিরুল ইসলাম, মোঃ পলাশ, বাবুল হাসান, রাকিব হাসান, রওশন আলম।

হাসিব পরিবহনের স্বত্বাধিকারী হারুনর রশিদ বলেন, শাহজাদপুরের প্রাণকেন্দ্র মনিরামপুর বাজারে কাউন্টারটি করলাম শুধু যাত্রী ভাইবোনদের কথা চিন্তা করেই। তারা যেন, খুব সহজে এখান থেকে টিকিট বুকিং দিতে পারে। যাত্রীরা হাসিব পরিবহনের নিরাপদ ও আরামদায়ক ভ্রমনের নিশ্চয়তা পাবে ইনশাআল্লাহ।

শাহজাদপুর এক্সপ্রেস এর স্বত্বাধিকারী মোঃ মনি বলেন, স্বল্প খরচে, নিরাপদ ও আরামদায়কভাবে শাহজাদপুর এক্সপ্রেসে ভ্রমন করতে পারবে।

একতা এন্টারপ্রাইজ এর ম্যানেজার আলআমিন হোসেন বলেন,
একতা এক্সপ্রেস গাড়ীতে স্বল্প খরচে আরামদায়ক ভ্রমণের নিশ্চয়তা পাবে।

রাফা এন্টার প্রাইজের পক্ষ থেকে সাংবাদিক ওমর ফারুক ও সাংবাদিক রাসেল সরকার বলেন, শাহজাদপুরবাসীর ভ্রমন সহজ করার লক্ষ্যে বাজারের মধ্যেই টিকিট কাটার সুবিধা নিশ্চিত করার জন্যই বিলাশবহুল গাড়ী হাসিব প্লাস, একতা এন্টারপ্রাইজ ও শাহজাদপুর এক্সপ্রেস এর টিকিট কাউন্টার করা হলো। খুব সহজে হাতের কাছেই দূরপাল্লার গাড়ীর টিকি এখানে পাওয়া যাবে। এখানে, বিয়ে, পিকনিকসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য বাস,মাইক্রোবাস ও প্রাইভেট কার ভাড়া পাওয়া যাবে। মোট কথা একের ভেতরে অনেকগুলো সুজোগ সুবিধা পাওয়া যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com