শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মুরাদনগরে ১৮টি স্কুলের অভিভাবক নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর

মুরাদনগরে ১৮টি স্কুলের অভিভাবক নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর

মোঃ আক্তার হোসেন ভূইয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর : কুমিল্লার মুরাদনগরে ১৮টি স্কুলের অভিভাবকদের নিয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা এগারোটায় উপজেলার নবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
‘শিক্ষক ও অভিভাবকের মেলবন্ধনে নিশ্চিত করতে পারে সুশিক্ষা’ এ স্লোগানে মায়েদের সচেতন করার লক্ষ্যে তিন ক্লাস্টারের ১৮টি বিদ্যালয়ের কমিটি,শিক্ষক ও মাদেরকে নিয়ে এ সমাবেশের আয়োজন করে উপজেলার শিক্ষা অফিস।
অনুষ্ঠানে উপজেলার শিক্ষা অফিসার ফৌজিয়া আক্তারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন, আবুল খায়ের, ওসি আবুল হাসিম ইউআরসির ইনসস্টাক্ট জহিরুল হক প্রমুখ।
সহকারী শিক্ষা অফিসার আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শিক্ষা অফিসার ফৌজিয়া আক্তার। অভিভাবক-মায়েদের মধ্যে বক্তব্য দেন বিউটি বেগম, তাসলিমা আক্তার, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, নুরজাহান প্রমুখ। তাঁরা অতিথিদের কাছে বিদ্যালয়ের বিভিন্ন সমস্যার ব্যাপারে প্রশ্ন করার পাশাপাশি বিদ্যালয়ের মানোন্নয়নের জন্য বিভিন্ন পরামর্শ দেন।
প্রধান অতিথি এমপি সাহেব অভিভাবকদের প্রশ্নের জবাব দেন। মায়েদের প্রশংসা করে তিনি বলেন, ‘মায়েরা এভাবে সচেতন থাকলে সন্তান অবশ্যই উচ্চশিক্ষায় শিক্ষিত হবে। ছেলে-মেয়ে নির্বিশেষে সব সন্তানের প্রতি সমান গুরুত্ব দেওয়ার জন্য মায়েদের প্রতি আহ্বান জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com