মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
যশোরে সাড়ে ১১ হাজার ঈদ জামাতের প্রস্তুতি। কালের খবর

যশোরে সাড়ে ১১ হাজার ঈদ জামাতের প্রস্তুতি। কালের খবর

হযশোর সিটি প্রতিনিধি, কালের খবর :
যশোরে সাড়ে ১১ হাজার ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত হবে। এজন্য বিভিন্ন এলাকায় ঈদগাহ সংস্কার ও রং করার কাজ চলছে। ২৯ রোজা হলে সোমবার ও ৩০ রোজা হলে আগামী মঙ্গলবার মুসলমান ধর্মের সর্ববৃহৎ উৎসব ঈদুল ফিতর। এবারের ঈদের জামাত কখন কোথায় হবে তা নির্ধারণ করেছে যশোর ইসলামিক ফাইন্ডেশন।
সূত্র জানিয়েছে, যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত হবে সকাল সোয়া ৮টায়, শহরের বেজপাড়া আজিমাবাদ জামে মসজিদে সকাল ৮টায়, রেল বাজার জামে মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৮টায় হবে দুটি জামাত। এছাড়া যশোর জজকোর্ট জামে মসজিদে সকাল ৯টায়, চাঁচড়া ডালমিল জামে মসজিদে সকাল ৮টায়, কারবালা জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, ওয়াপদা কলোনী জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, পিটি আই জামে মসজিদ সকাল সাড়ে ৭টায়, কোতোয়ালি জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, আশ্রম রোডের বায়তুল মামুর জামে মসজিদে সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত ৯টায়, রেল রোড আল-মসজিদুল আকসায় সকাল ৮টায়, বায়তুস সালাম (মাইকপট্টি) জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, বারান্দী পাড়া ২নং কলোনী জামে মসজিদে সকাল ৮টায়, রেলগেট জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, আমিনিয়া আলিয়া মাদ্রাসা জামে মসজিদে প্রথম জামাত হবে সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত ৭টা ৪৫ মিনিটে, সম্মিলনী স্কুল জামে মসজিদ সকাল সাড়ে ৭টায়, সদর হাসপাতাল জামে মসজিদ সকাল ৮টায়, দড়াটানা মাদ্রাসা জামে মসজিদ সকাল ৮টায়, যশোর সদর উপজেলা পরিষদ জামে মসজিদ সকাল সাড়ে ৭ টায়, উপশহর কেন্দ্রীয় ঈদগাহ সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।
যশোর ইসলামিক ফাইন্ডেশনের উপপরিচালক বিল্লাল বিন কাশেম বলেন, যশোরে প্রায় সাড়ে ১১ হাজার ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com