সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৪:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গলাচিপা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী-আরিফুর রহমান খান। কালের খবর চট্টগ্রাম মহানগর বিচার বিভাগ কর্তৃক আয়োজিত ‘মত বিনিময় সভায়, সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ আবদুর রউফ মুসলিম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের সৌদি আরবে কমিটি গঠন। কালের খবর। মুরাদনগরে জমকালো আয়োজনে ‘দৈনিক গণ মানুষের আওয়াজ’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। কালের খবর বঙ্গবন্ধুর লক্ষ্য বাস্তবায়ন করতে যোগ্য নাগরিক দরকার: আলফাডাঙ্গায় সাবেক আইজিপি শহীদুল হক। কালের খবর নবীনগরের আ.লীগ সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদলের নির্বাচনী গণসংযোগ ও প্রচারনা শুরু। কালের খবর সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ক্ষেত্রে চালু হলো অপারেশন থিয়েটার। কালের খবর হত্যা-অত্যাচার করে আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারেনি : প্রধানমন্ত্রী। কালের খবর চৌগাছায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু, মা আহত। কালের খবর
সদর হাসপাতালে লিফট থাকলেও নেই অপারেটর ! কালের খবর

সদর হাসপাতালে লিফট থাকলেও নেই অপারেটর ! কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : হবিগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে লিফট অপারেটর না থাকায় যে কোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। যদিও হাসপাতাল থেকে ৪ জন অপারেটর মাষ্টাররোলে নিয়োগ দেয়া হয়েছে। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যে কোনো সময়েই তাদেরকে লিফটের কাছে দেখা যায় না।

৪ নম্বর লিফটের ভিতরে স্টিকার দিয়ে বলা হয়েছে সমস্যা হলে যোগাযোগ করার জন্য। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠেছে, বিদ্যুৎসহ বিভিন্ন সমস্যায় লিফটের ভেতর কেউ আটকা পড়লেও তাদের উদ্ধারে কেউ থাকে না। গতকাল বুধবার বিদ্যুত চলে যাওয়ায় এমন পরিস্থিতিতে পড়তে হয় অনেক রোগী ও স্বজনদের।

জানা যায়, প্রতিদিন ওই লিফট দিয়ে গ্রামগঞ্জ থেকে আসা শত শত রোগীর স্বজন উঠানামা করেন। কিন্তু লিফট অপারেটর কাছে না থাকায় দুই পাশে পানের পিকসহ অপরিস্কার অবস্থা হয়েছে লিফটের। এ যেনো দেখার কেউ নেই। মাস শেষে ৪ অপারেটর সম্মানি নিলেও তাদেরকে ৫ মিনিটও ডিউটি করতে দেখা যায় না। এমন পরিস্থিতিতে যে কোনো সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

তাছাড়া কারেন্ট চলে গেলে লোকজন তাড়াহুড়ো করে নিজেরাই বেরিয়ে আসেন। এতে করে লিফটের ক্ষতি সাধন হচ্ছে। এ বিষয়ে তত্ত্বাবধায়ক আমিনুল ইসলাম সরকার হবিগঞ্জের খবর কে জানান, মাষ্টাররোলে গণপূর্ত বিভাগ অপারেটর নিয়োগ দিয়েছে। সার্বক্ষনিকই দেখাশোনার কথা। যদি না থাকে তবে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com