শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধ নারীর লাশ উদ্ধার। কালের খবর

দেবিদ্বারে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধ নারীর লাশ উদ্ধার। কালের খবর

মো.আক্তার হোসেন ভুইয়া, মুরাদনগর (কুমিল্লা) থেকে, কালের খবর : নিখোঁজ হওয়ার চার দিন পর কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের কালিকাপুর এলাকার গোমতী নদীতে ভাসমান অবস্থায় হোসনেয়ারা বেগম (৭০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আব্দুল মতিনের স্ত্রী। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহম্পতিবার সকালে নদীতে লাশ ভাসতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ নদী থেকে লাশটি উদ্ধার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাশের ছবি ও ভিডিও প্রকাশ করলে স্বজনরা লাশ সনাক্ত করে। নিহতের স্বজন নাজির আহাম্মদ বলেন, আমার খালা মানুষিক ভারসাম্যহীন ছিলেন। গত চার দিন পূর্বে সে বাড়ি থেকে বের হয়ে নিখেঁাজ হয়। তাকে অনেক খেঁাজাখুজি করে না পেয়ে এলাকায় মাইকিং করেছিলাম।
দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মারুফ রহমান বলেন, গোমতী নদী থেকে বৃদ্ধ নারীর লাশ ভেসে থাকার সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরন করেছি। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com