শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মুরাদনগরে কালবৈশাখীর ঝড়ে গাছ চাপায় বৃদ্ধা নিহত, আহত ৫ । কালের খবর

মুরাদনগরে কালবৈশাখীর ঝড়ে গাছ চাপায় বৃদ্ধা নিহত, আহত ৫ । কালের খবর

মো. আক্তার হোসেন ভুইয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর : কুমিল্লার মুরাদনগরে কালবৈশাখীর ঝড়ে গাছচাপায় সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী শিশু মিয়া (৬১) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। এ সময় ৩ বছরের শিশু ও সিএনজি চালকসহ আরো পাচঁজন আহত হয়। বুধবার সকাল আনুমানিক ৭টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের সলফা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মিয়া পূর্বধইর পূর্ব ইউনিয়নের খোশঘর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।
আহতরা হলো, উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের সরেরপাড় গ্রামর আবুল কাসেমের ছেলে সিএনজি চালক সবুজ মিয়া (২৫), বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার নীলখী গ্রামের কাউছার মিয়ার মেয়ে ফাতেমা বেগম (১৮), নিহত শিশু মিয়ার দুই মেয়ে নার্গিস বেগম (৩৫) ও জলেখা বেগম (৩৮) ও নাতী হোসাইন মিয়া (৩)।
খেঁাজ নিয়ে জানা যায়, বুধবার ভোরে হঠাৎ কালবৈশাখী ঝড়ের সময় সকাল আনুমানিক ৭টার দিকে রামচন্দ্রপুরের আমিননগর থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে খোশঘর যাচ্ছিল। সলফা এলাকায় পৌছঁামাত্র সড়কের পাশে থাকা একটি গাছ ভেঙ্গে সিএনজি চালিত অটোরিক্সার উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা শিশু মিয়া মারা যায় এবং চালকসহ পাচঁ যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন উদ্ধার করে তাদেরকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। আহতদের মধ্যে আশংকাজনক শিশু হোসাইন মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজন নিহতের বিষয়টি নিশ্চিত হয়েছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com