মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কানাইঘাটে বিএমএসএফ- রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিসা ও ঔষধ বিতরন। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর
বক্সীরহাট কাউন্সিলরের পক্ষে থেকে পাঁচ হাজার গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বক্সীরহাট কাউন্সিলরের পক্ষে থেকে পাঁচ হাজার গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ শহিদুল ইসলাম,চট্টগ্রাম, কালের খবর : চট্টগ্রামের ৩৫নং বক্সীরহাটে ওর্য়াড় কাউন্সিলর হাজী নুরুল হক এর পরিবারের পক্ষ থেকে ৫০০০ হাজার গরীব দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গত (১৫ এপ্রিল) খাতুনগঞ্জ বাজারে এ্যাপোলো চত্বরে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী এই বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন।

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, গরীব দুখী মানুষের মুখে হাঁসি ফোটাতে কাজ করছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ শাসনভার গ্রহণ করার পর থেকেই দেশের অর্থনৈতিক সচ্ছলতার পাশাপাশি দুস্থ-দরিদ্র-অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন। তাঁর দূরদর্শী নেতৃত্বে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। যথাযথ অর্থনৈতিক পরিকল্পনা ও উন্নয়নের সুনির্দিষ্ট রোড ম্যাপ একের পর এক বাস্তবায়নের মাধ্যমে দেশ এগিয়ে চলছে উন্নয়নের মহাসড়কে। তিনি বলেন, পদ্মাসেতু, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলীর তলদেশে ট্যানেল নির্মাণ, খাদ্য নিরাপত্তা, কর্মসংস্থান সৃষ্টি ও নারীর ক্ষমতায়ন সবই সমৃদ্ধির অগ্রযাত্রায় এগিয়ে যাওয়া বাংলাদেশের চিত্র।

৩৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওর্য়াড় আওয়ামী লীগ, যুবলীগ ,সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ নেতাকর্মীরা।

কর্মসূচি শেষে মেয়র মো. রেজাউল করিম চৌধুরী গরীব দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিরতরণ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com