বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
নবীনগরে ঝুকিপূর্ণ সেতুতে উঠতে গিয়ে বালু বোঝাই ট্রাক্টর খাদে পড়ে ৩ জন আহত। কালের খবর

নবীনগরে ঝুকিপূর্ণ সেতুতে উঠতে গিয়ে বালু বোঝাই ট্রাক্টর খাদে পড়ে ৩ জন আহত। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলমনগর দক্ষিন সরকের ঝুকিপূর্ণ সেতুতে উঠতে গিয়ে একটি বালু বোঝাই ট্রাক্টোর খাদে পড়ে তিনজন আহত হয়েছে।
গতকাল শুক্রবার সকালের দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ১০ গ্রামের মানুষের চলাচলের জনগুরুত্বপূর্ণ সেতু হিসেবে পরিচিত আলমনগর উত্তর ও দক্ষিণ সরকের দুটি সেতু। সময়ের সাথে দুটি সেতুই ঝুঁকিপূর্ণ হয়ে যাওয়ায় ১০ গ্রামের মানুষের চলাচলের কথা চিন্তা করে আলমনগর উত্তর সরকের ঝুকিপূর্ণ সেতুটি নতুন করে নির্মানের উদ্যোগ নিয়েছে এলজিআরডি মন্ত্রনালয়। সেখানে নতুন সেতু নির্মানের জন্য পুরাতন সেতুটি ভেঙ্গে দেওয়া হয়েছে। তারই ফলশ্রুতিতে আলামনগর দক্ষিণ সড়কের আরেক ঝুকিপূর্ণ সেতু দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছেন উপজেলার ১০ গ্রামের মানুষ। সেতুটি ঝুঁকিপূর্ণ হওয়ায় ভাড়ি যানবাহন নিয়ে চলাচল করতে নিষেধ করেছেন নবীনগর পৌরসভার মেয়র এড শিব শংকর দাস। কিন্তু কে শোনে কার কথা। এই নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিনিয়ত চলাচল করছে এলাকার ইট-বালু বোঝায় করা ভাড়ি ভাড়ি যানবাহন। আর প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। প্রতিদিনের মতো গতকাল শুক্রবার সকালের একটি বালু বোঝাই ট্রাক্টোর ঝুকিপূর্ণ সেতুটিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাসের খাদে পড়ে যায়। এসময় পথচারি সহ তিনজন গুরুতর আহত হয়।

স্থানিয়রা জানান, এই ঝুঁকিপূর্ণ সেতুতে অটো উঠলেই কাপতে থাকে সেখানে এই ভাড়ি ভাড়ি যানবাহন উঠলে যে কোন সময়ই সেতুটি ভেঙ্গে বড় ধরনের দুর্ঘটনা ঘটবে। দ্রুত এই সেতুতে ভাড়ি যানবাহন চলাচল থামাতে হবে এবং নির্মানাধিন ভাঙ্গা সেতুর পাস দিয়ে বিকল্প রাস্তা তৈরি করতে হবে।
এ বিষয়ে নবীনগর পৌরসভার মেয়র এড শিব শংকর দাস বলেন, জনসাধারণের ভোগান্তির আমাকে অনেক কষ্ট দেয়। ঠিকাদারকে বলা হয়েছে দ্রুত নির্মানাধিন সেতুর পাস দিয়ে বিকল্প সড়ক করার জন্য। আর ঝুঁকিপূর্ণ সেতুতে ভাড়ি যানবাহন চলাচলে নিষেধ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com