সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা। কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর
নবীনগরে ঝুকিপূর্ণ সেতুতে উঠতে গিয়ে বালু বোঝাই ট্রাক্টর খাদে পড়ে ৩ জন আহত। কালের খবর

নবীনগরে ঝুকিপূর্ণ সেতুতে উঠতে গিয়ে বালু বোঝাই ট্রাক্টর খাদে পড়ে ৩ জন আহত। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলমনগর দক্ষিন সরকের ঝুকিপূর্ণ সেতুতে উঠতে গিয়ে একটি বালু বোঝাই ট্রাক্টোর খাদে পড়ে তিনজন আহত হয়েছে।
গতকাল শুক্রবার সকালের দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ১০ গ্রামের মানুষের চলাচলের জনগুরুত্বপূর্ণ সেতু হিসেবে পরিচিত আলমনগর উত্তর ও দক্ষিণ সরকের দুটি সেতু। সময়ের সাথে দুটি সেতুই ঝুঁকিপূর্ণ হয়ে যাওয়ায় ১০ গ্রামের মানুষের চলাচলের কথা চিন্তা করে আলমনগর উত্তর সরকের ঝুকিপূর্ণ সেতুটি নতুন করে নির্মানের উদ্যোগ নিয়েছে এলজিআরডি মন্ত্রনালয়। সেখানে নতুন সেতু নির্মানের জন্য পুরাতন সেতুটি ভেঙ্গে দেওয়া হয়েছে। তারই ফলশ্রুতিতে আলামনগর দক্ষিণ সড়কের আরেক ঝুকিপূর্ণ সেতু দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছেন উপজেলার ১০ গ্রামের মানুষ। সেতুটি ঝুঁকিপূর্ণ হওয়ায় ভাড়ি যানবাহন নিয়ে চলাচল করতে নিষেধ করেছেন নবীনগর পৌরসভার মেয়র এড শিব শংকর দাস। কিন্তু কে শোনে কার কথা। এই নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিনিয়ত চলাচল করছে এলাকার ইট-বালু বোঝায় করা ভাড়ি ভাড়ি যানবাহন। আর প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। প্রতিদিনের মতো গতকাল শুক্রবার সকালের একটি বালু বোঝাই ট্রাক্টোর ঝুকিপূর্ণ সেতুটিতে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাসের খাদে পড়ে যায়। এসময় পথচারি সহ তিনজন গুরুতর আহত হয়।

স্থানিয়রা জানান, এই ঝুঁকিপূর্ণ সেতুতে অটো উঠলেই কাপতে থাকে সেখানে এই ভাড়ি ভাড়ি যানবাহন উঠলে যে কোন সময়ই সেতুটি ভেঙ্গে বড় ধরনের দুর্ঘটনা ঘটবে। দ্রুত এই সেতুতে ভাড়ি যানবাহন চলাচল থামাতে হবে এবং নির্মানাধিন ভাঙ্গা সেতুর পাস দিয়ে বিকল্প রাস্তা তৈরি করতে হবে।
এ বিষয়ে নবীনগর পৌরসভার মেয়র এড শিব শংকর দাস বলেন, জনসাধারণের ভোগান্তির আমাকে অনেক কষ্ট দেয়। ঠিকাদারকে বলা হয়েছে দ্রুত নির্মানাধিন সেতুর পাস দিয়ে বিকল্প সড়ক করার জন্য। আর ঝুঁকিপূর্ণ সেতুতে ভাড়ি যানবাহন চলাচলে নিষেধ করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com