বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
মেঘনায় স্পিড বোট ও বালুবাহী ট্রলার সংঘর্ষে নিহত ২

মেঘনায় স্পিড বোট ও বালুবাহী ট্রলার সংঘর্ষে নিহত ২

শনিবার (৩০ অক্টোবর) রাতে মেঘনা নদীর বাঞ্ছারামপুরের অংশে মরিচাকান্দিতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-ফরিদ মিয়া (৪৫) ও জুয়েল (৩৫)।

ফরিদ নরসিংদীর সদরের সঙ্গীতা এলাকার জুলফু মিয়ার ছেলে ও জুয়েল উপজেলার সলিমাবাদের খুরশিদ মিয়ার ছেলে। জুয়েল সলিমাবাদ ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শকের দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে নবীনগরের সলিমগঞ্জের উদ্দেশ্যে নরসিংদী থেকে ছেড়ে আসা একটি স্পীডবোর্ডে ড্রাইভারসহ ১২ জন যাত্রী ছিল। মেঘনা নদীর বাঞ্ছারামপুরের মরিচাকান্দি অংশে স্পীডবোর্ডটি বালুবাহী ট্রলারের সাথে সংর্ঘষ হয়। দুর্ঘটনায় ১২ জন যাত্রী মধ্যে গুরুতর আহত জুয়েলকে ঢাকায় নেওয়া পথে এবং নরসিংদী নেওয়ার পথে ফরিদ মিয়ার মৃত্যু হয়।

বাঞ্ছারামপুর থানার ওসি মো: রাজু আহমেদ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্পিডবোটটি ১০/১২ জন যাত্রী নিয়ে নরসিংদী থেকে মরিচাকান্দি হয়ে সলিমগঞ্জ নৌঘাটে যাচ্ছিলো। পথিমধ্যে একটি ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় সবাই প্রাণে রক্ষা পেলেও জুয়েল ও ফরিদ মিয়ার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর স্পিডবোট চালককে খোঁজে পাওয়া যায়নি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com