সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
সৈয়দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার পদপ্রার্থী ফজলুল হক। কালের খবর

সৈয়দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার পদপ্রার্থী ফজলুল হক। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, চট্রগ্রাম, সীতাকুণ্ড প্রতিনিধি, কালের খবর : একজন মেধাবী সমাজ কর্মী, সবার পরিচিত মুখ ০৫নং ওয়ার্ডের খেটে-খাওয়া মানুষের অভিভাবক, আওয়ামীলীগের সেক্রেটারি, বিশিষ্ট সমাজ সেবক মোঃ ফজলুল হক।
কথায় আছে, নতুনের জয় সবসময়। আর সে নতুন যদি হয় খাঁটি সোনা তবে তো কথাই নেই। গত কয়েক বছর ধরে খুব প্রিয় একজন মানবিক মানুষ এর উন্নয়ন মূলক কাজ দেখে মন শান্তি করার সুযোগ হয়েছে সৈয়দপুর বাসীর।বাসস্থান হচ্ছে চট্রগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড।গত বছর করোনার ভয়াবহ দূর্যোগ মুহুর্তে এই মানুষটি সেবার যে মানসিকতা দেখছিলাম তা অসাধারন। এছাড়াও বিভিন্ন সময়ে তার করা কার্যকলাপ প্রশংসার দাবীদার। কিভাবে একটি সমাজ কে সুন্দরভাবে সাজানো যায় সেই চিন্তায় থাকতো সবসময়, কিভাবে তরুণদের ভাল কাজে উৎসাহ করা যায় সেই আলোচনা করতো, ১নং সৈয়দপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডে সেই তার অবহেলিত ওয়ার্ডটিকে তরুণদের সাথে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কার্যক্রম সম্পন্ন করত। এলাকার বালক বৃদ্ধ বণিয়াত সকলেই তাকে ভালোবাসে মাদকমুক্ত একটি সুন্দর সমাজ গড়া এবং অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ।এমন অনেক সামাজিক মানবিক ও স্বেচ্ছাসেবক মূলক কাজ করে যাচ্ছেন মোঃফজলুল হক। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৫নং ওয়ার্ডে মেম্বার পদে অংশগ্রহণের জন্য এলাকাবাসী জড়ালো আবেদন জানাচ্ছে কারণ ০৫নং ওয়ার্ডে উনার মতো যোগ্য মানুষ দরকার বলে তাদের দাবী।
আরো বলেছেন এমন সমাজসেবী কেউ যদি নেতৃত্বে আসে তবে তা দেশের জন্য মঙ্গলজনক হবে ইনশাআল্লাহ্।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com