রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
মাইলের পর মাইল তীব্র যানজটের কবলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক। কালের খবর

মাইলের পর মাইল তীব্র যানজটের কবলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক। কালের খবর

 নারায়ণগঞ্জ প্রতিনিধি, কালের খবর :

বাইরের জেলা থেকে নারায়ণগঞ্জে প্রবেশের অন্যতম মাধ্যম হলো ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক। এছাড়া এ সড়ক দিয়ে প্রতিনিয়ত নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলার মালবাহি গাড়ীও চলাচল করে। কিন্তু ব্যস্ততম এই সড়কে মাইলের পর মাইল চলছে ব্যাপক যানজট।

জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের লাঙ্গলবন্দ ব্রিজ মেরামত করার জন্য বন্ধ করে রেখেছে সড়ক বিভাগ। বিকল্প রাস্তা হিসেবে লাঙ্গলবন্দ বাজার-মিনারবাড়ি-মোগড়াপাড়া রুটে যাতায়াত করবে। এ জন্য সোনারগাঁও-নবীগঞ্জ রুটে যানজটের চাপ অনেক। যানজট সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে হাইওয়ে পুলিশের কর্মকতাদের।

এ বিষয়ে নারায়ণগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মো. মনিরুজ্জামান বলেন, লাঙ্গলবন্দ ব্রিজ মেরামতের কাজ চলায় ব্যপক যানযটের সৃষ্টি হয়েছে। ঘণ্টার পর ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর আবার যানবাহন চলে, কিছুক্ষণ পর আবারো যানজট লেগে যায়। আমরা যতটা সম্ভব যান চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা করছি। No description available.গত ৮ জুলাই নারায়ণগঞ্জ সড়ক বিভাগ থেকে এক বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয়েছিলো, লাঙ্গলবন্দ ব্রিজের ঢাকামুখী লেনটিনের পাত ক্ষতিগ্রস্ত হওয়ায় সড়ক ও জনপথ বিভাগ ওই ব্রিজের পাতটি তুলে ঢালাই দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাই সোমাবর সকাল ৮টা থেকে বুধবার দুপুর ১২ পর্যন্ত ব্রীজের উভয় লেন বন্ধ থাকবে। ওই সময়ে মহাসড়কে চলাচলকারী হালকা যানসমূহ লাঙ্গলবন্দ-লাঙ্গলবন্দ বাজার-মিনারবাড়ি-মোগড়াপাড়া রুটে যাতায়াত করবে।

এছাড়া ভাড়ী গাড়ীগুলো কুমিল্লা ক্যান্টনমেন্ট-ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা/সিলেট মহাসড়ক-কাঁচপুর রুটে যাতায়াত করবে। বুধবার দুপুর ১২টার পর থেকে মহাসড়কে নিয়মিত রুটে যান চলবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com