শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
তাড়াশে দের লাখ টাকার কারেন্ট জাল জব্দ। কালের খবর

তাড়াশে দের লাখ টাকার কারেন্ট জাল জব্দ। কালের খবর

মোঃ মুন্না হুসাই তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : তাড়াশের মহিষলু বাজারে থেকে অবৈধ কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ফেলা হচ্ছে। তাড়াশে মহিষলুটি বাজারে অভিযান চালিয়ে দেরলক্ষ টাকার কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে দেওয়া হয়েছে। বিকেলে তাড়াশ উপজেলা মৎস্য কর্মকর্তা মশগুল আজাদের নেতৃত্বে মৎস্য অফিসের কর্মকর্তারা মহিষলুটি বাজারে অভিযান পরিচালনা করে ওই অবৈধ কারেন্ট জালগুলো জব্দ করেন।

এ সময় অভিযানকারী দলের উপস্থিতি টের পেয়ে অবৈধ কারেন্ট জাল ক্রেতা-বিক্রেতারা পালিয়ে যান। পরে জব্দকৃত অবৈধ কারেন্ট জালগুলো বাজারে সবার উপস্থিত জনসম্মুখে পুড়িয়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে উপজেলা মৎস্য কর্মকর্তা মশগুল আজাদ বলেন, কারেন্ট জাল ডিমওয়ালা মা মাছ ও ছোট মাছ ধ্বংস করে দেয়। তাই মা মাছ ও ছোট মাছ রক্ষার্থে তাড়াশ উপজেলার প্রতিটি হাটবাজারে অবৈধ কারেন্ট জালের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com