শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বোয়ালমারী উপজেলা শিল্পকলা একাডেমি’র কমিটি গঠন : ঝোটন চন্দ সভাপতি, লিটন সম্পাদক। কালের খবর

বোয়ালমারী উপজেলা শিল্পকলা একাডেমি’র কমিটি গঠন : ঝোটন চন্দ সভাপতি, লিটন সম্পাদক। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর) থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা শিল্পকলা একাডেমির ১০ সদস্যের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছে ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।
বাংলাদেশ শিল্পকলা একাডেমির গঠননীতি মোতাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দকে সভাপতি ও শাহ জাফর টেকনিকাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটনকে সাধারণ সম্পাদক করে গত ২৭ জুন দুই বছর মেয়াদি ১০ সদস্যের এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন উপজেলা প্রকৌশলী এ.কে.এম রফিকুল ইসলাম, নাট্যকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কৃষ্ণ পাল, সাংবাদিক, কবি ও অভিনেতা আমীর চারু বাবলু, শিক্ষক শরীফ শাহীনুর আলম, ছড়াকার ও কথাশিল্পী এ্যাড. গাজী শাহিদুজ্জামান লিটন, কবি প্রভাষক গীতা সুর, সাংবাদিক, অভিনেতা ও সাংস্কৃতিক সংগঠক খান মোস্তাফিজুর রহমান সুমন, কণ্ঠশিল্পী রাজিব আহমেদ।
কমিটি অনুমোদন উপলক্ষে সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে কার্যনির্বাহী কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সদস্যরা কমিটি অনুমোদন দেওয়ায় জেলা প্রশাসক অতুল সরকার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাংস্কৃতিক কর্মকাণ্ডকে বেগবান করতে নির্মাণাধীন উপজেলা শিল্পকলা একাডেমি ভবন করে দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও উপজেলা অা’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেনকে ধন্যবাদ জানান সদস্যরা।
এ বৈঠকে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক অনুরাগী, দাতা ও শিল্পকলা একাডেমির কো-অপ্ট সদস্য বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল কুমার সাহা, বিশিষ্ট ব্যবসায়ী সুভাস সাহা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com