সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
বোয়ালমারী উপজেলা শিল্পকলা একাডেমি’র কমিটি গঠন : ঝোটন চন্দ সভাপতি, লিটন সম্পাদক। কালের খবর

বোয়ালমারী উপজেলা শিল্পকলা একাডেমি’র কমিটি গঠন : ঝোটন চন্দ সভাপতি, লিটন সম্পাদক। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর) থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা শিল্পকলা একাডেমির ১০ সদস্যের কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছে ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।
বাংলাদেশ শিল্পকলা একাডেমির গঠননীতি মোতাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দকে সভাপতি ও শাহ জাফর টেকনিকাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটনকে সাধারণ সম্পাদক করে গত ২৭ জুন দুই বছর মেয়াদি ১০ সদস্যের এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন উপজেলা প্রকৌশলী এ.কে.এম রফিকুল ইসলাম, নাট্যকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জীবন কৃষ্ণ পাল, সাংবাদিক, কবি ও অভিনেতা আমীর চারু বাবলু, শিক্ষক শরীফ শাহীনুর আলম, ছড়াকার ও কথাশিল্পী এ্যাড. গাজী শাহিদুজ্জামান লিটন, কবি প্রভাষক গীতা সুর, সাংবাদিক, অভিনেতা ও সাংস্কৃতিক সংগঠক খান মোস্তাফিজুর রহমান সুমন, কণ্ঠশিল্পী রাজিব আহমেদ।
কমিটি অনুমোদন উপলক্ষে সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে কার্যনির্বাহী কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সদস্যরা কমিটি অনুমোদন দেওয়ায় জেলা প্রশাসক অতুল সরকার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাংস্কৃতিক কর্মকাণ্ডকে বেগবান করতে নির্মাণাধীন উপজেলা শিল্পকলা একাডেমি ভবন করে দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও উপজেলা অা’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেনকে ধন্যবাদ জানান সদস্যরা।
এ বৈঠকে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক অনুরাগী, দাতা ও শিল্পকলা একাডেমির কো-অপ্ট সদস্য বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল কুমার সাহা, বিশিষ্ট ব্যবসায়ী সুভাস সাহা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com