শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর
চারদিনেও মা বাবার বুকে ফেরেনি ১২ বছরের কিশোর মোঃ শাহারাজ হোসেন। কালের খবর

চারদিনেও মা বাবার বুকে ফেরেনি ১২ বছরের কিশোর মোঃ শাহারাজ হোসেন। কালের খবর

মোঃ সাকিব মাহমুদ রাজবাড়ী প্রতিনিধি, কালের খবর : গত চারদিন আগে রাজবাড়ীর পাংশা থেকে নিখোঁজ হওয়া ১২ বছরের কিশোর মোঃ শাহরাজ হোসেনের খোঁজ মেলেনি এখোনও। এ ঘটনায় শাহারাজের বাবা মোঃ শাহদাত হোসেন বাদী হয়ে পাংশা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ছেলে নিখোঁজের পর থেকেই দিশেহারা হয়ে পড়েছে শাহরাজের পরিবার।

জানা গেছে, শহরের মৃগীডাঙ্গা গ্রামের মোঃ শাহাদত হোসেন ( সোহাগ) এর একমাত্র ছেলে শাহারাজ হোসেন গত ২৭ জুন বিকেল ৩ টার দিকে বাড়ী থেকে কাউকে কিছু না বলে একটি বাইসাইকেল নিয়ে বের হয়ে যায়। পরে আর বাড়ীতে ফিরে আসে নাই।

হারিয়ে যাওয়া মোঃ শাহারাজের বাবা মোঃ শাহাদাত হোসেন ( সোহাগ) এর কাছে “দৈনিক কালের খবর” অনুসন্ধান টিমের এক জিগ্যেসাাাবাদে তিনি বলেন, আমি আমার ছেলেকে একটু বকা ঝকা করেছিলাম। তার পরপরই বাড়ী থেকে কাউকে কিছু না বলে বাইসাইকেল নিয়ে বের হয়ে যায়। আমার ছেলে নিখোঁজ হওয়ার সাথে সাথে এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করি ও আমার আত্মীয় স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে। এখন পর্যন্ত খোঁজাখুঁজি অব্যাহত আছে।

পাংশা মডেল থানা সুত্রে জানা গেছে, থানায় জিডি করার পর থেকেই পাংশা মডেল থানার এস আই মোঃ আমজাদ হোসেনের নেতৃত্বে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি চলছে।পুলিশের পক্ষ থেকে শাহ রাজের ছবি সম্বলিত তথ্য দিয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার করা হয়েছে। সেই সাথে অনুরোধ করা হয়েছে, কেউ শাহ রাজের খোঁজ পেলে পাংশা মডেল থানার যোগাযোগ ( ০১৩২০-১০১৪২৬ (ডিউটি অফিসার) ০১৭১৭-৫৫০১০০ এস আই মোঃ আমজাদ হোসেন) করতে বলা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com