শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ইউপি নির্বাচন উপলক্ষে দশমিনা উপজেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

ইউপি নির্বাচন উপলক্ষে দশমিনা উপজেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

মোঃ আরিফুর রহমান (ঝন্টু) দশমিনা, কালের খবর : পটুয়াখালী দশমিনা উপজেলায় মঙ্গলবার ( ৮ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় স্থানীয় সরকার নির্বাচনকে কন্দ্রে করে দশমিনা উপজেলা আ’লীগ কার্যালয়ে তৃনমূল আ’লীগের মতবিনিময় সভার আয়োজ করা হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, উপজেলা আ’লীগের সধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালামসহ ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় বক্তারা উপজেলার বাশঁবাড়ীয়া, বহরমপুর, আলিপুরা ইউনিয়নের নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকল নেতাকর্মীকে কাজ করার আহবান জানান। প্রধান অতিথির বক্তব্যে এস এম শাহজাদা এমপি বলেন, নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গকন্যা দেশ রত্ন শেখ হাসিনার উন্নয়ন মূল সকল কর্মকান্ড জনগনের মাঝে তুলেধরার আহবান জানান। তিনি আরো বলেন, কোন নেতাকর্মী নৌকা প্রার্থীর বিপক্ষে অবস্থান করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com