বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তাড়াশে নওগাঁ হাটে নৈরাজ্য: ইজারাদারকে কারণ দর্শানোর নোটিশ। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। যশোরের বাঘারপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ইউপি- সচিবের মৃত্যু। কালের খবর শাহজাদপুরে সাবেক স্বাস্থ্য-মন্ত্রী মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল। কালের খবর শ্রীমঙ্গলে মসজিদ নির্মানের জন্য ৩৫০ বস্তা সিমেন্ট প্রদান করেছে বিরাইমপুর সমাজ কল্যাণ সংস্থা। কালের খবর রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর মাস্টারের দাফন সম্পন্ন। কালের খবর ফুলবাড়ীতে দায় সাড়া ভাবে চলছে সড়ক সংস্কার কাজ। কালের খবর ইসলামী বক্তা আবু ত্ব-হার সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন স্ত্রী। কালের খবর জনপ্রিয় অভিনেত্রী পরীমনির সঙ্গে যা ঘটেছিল সে রাতে । কালের খবর কর্মের মূল্যায়ণ করে লাউর ফতেহপুর ইউপি নিবার্চনে দল আমাকে নৌকা প্রতিক দিবে এটা আমার বিশ্বাস :—-হাজি শহিদুল ইসলাম মালু। কালের খবর
ইউপি নির্বাচন উপলক্ষে দশমিনা উপজেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

ইউপি নির্বাচন উপলক্ষে দশমিনা উপজেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর

মোঃ আরিফুর রহমান (ঝন্টু) দশমিনা, কালের খবর : পটুয়াখালী দশমিনা উপজেলায় মঙ্গলবার ( ৮ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় স্থানীয় সরকার নির্বাচনকে কন্দ্রে করে দশমিনা উপজেলা আ’লীগ কার্যালয়ে তৃনমূল আ’লীগের মতবিনিময় সভার আয়োজ করা হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, উপজেলা আ’লীগের সধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কালামসহ ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় বক্তারা উপজেলার বাশঁবাড়ীয়া, বহরমপুর, আলিপুরা ইউনিয়নের নৌকা প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকল নেতাকর্মীকে কাজ করার আহবান জানান। প্রধান অতিথির বক্তব্যে এস এম শাহজাদা এমপি বলেন, নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গকন্যা দেশ রত্ন শেখ হাসিনার উন্নয়ন মূল সকল কর্মকান্ড জনগনের মাঝে তুলেধরার আহবান জানান। তিনি আরো বলেন, কোন নেতাকর্মী নৌকা প্রার্থীর বিপক্ষে অবস্থান করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com