সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
নবীনগরে চুরি যাওয়া ৪৭ দিন বয়সী শিশুকে ৫ ঘণ্টার মধ্যে উদ্ধার করলো পুলিশ। কালের খবর

নবীনগরে চুরি যাওয়া ৪৭ দিন বয়সী শিশুকে ৫ ঘণ্টার মধ্যে উদ্ধার করলো পুলিশ। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া ), কালের খবর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার একটি বেসরকারি হাসপাতাল থেকে চুরি হওয়া ওবায়েদ নামের ৪৭ দিন বয়সী শিশুকে ৫ ঘণ্টার মধ্যে উদ্ধার করা হয়েছে। আজ রোববার সন্ধ্যা সাড়ে ছয়টায় নূর জাহান নামের এক কিশোরী শিশুকে ঝোপের মধ্যে কুড়িয়ে পেয়ে সদর থানা–পুলিশের কাছে হস্তান্তর করে।
শিশু ওবায়েদ উপজেলার মাঝিকাড়া গ্রামের কাউসার মিয়ার ছেলে। নূর জাহান ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মেড্ডা এলাকার বাসিন্দা।
স্থানীয় লোকজন, শিশুর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শিশুটির মা সাবিনা আক্তার আজ রবিবার বেলা আড়াইটার দিকে চিকিৎসার জন্য নবীনগর উপজেলা সদরের বেসরকারি আহমদ হাসপাতালে যান। সেখানকার এক চিকিৎসক তাঁকে আল্ট্রাসনোগ্রাফি করার পরামর্শ দেন। এরপর তিনি রিসিপশনে পরীক্ষার টাকা জমা দেন। আল্ট্রসানোগ্রাফি কক্ষে প্রবেশের আগে সাবিনা নিজের সন্তানকে পাশে বসা বোরকা পরা ৩০ থেকে ৩৫ বছর বয়সী অপরিচিত এক নারীর কোলে রেখে যান। আল্ট্রাসনোগ্রাফি শেষে কক্ষ থেকে বের হয়ে শিশুসহ অপরিচিত ওই নারীকে সেখানে আর পাননি তিনি। হাসপাতাল ও এর আশপাশ এলাকায় খোঁজাখুঁজি করে কোথাও তাঁদের সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ হওয়ার পর শিশুটির মা সাবিনা প্রায় বাকরুদ্ধ হয়ে পড়েন।

পুলিশ সূত্রে জানা গেছে, নিখোঁজের পর পুলিশ শিশুটিকে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু কোথাও শিশু ও ওই নারীর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ বিকেল সাড়ে চারটার দিকে নূর জাহান নামের এক কলেজছাত্রী জেলা শহরের হালদারপাড়ার সূর্যমুখী কিন্ডারগার্টেন এলাকার একটি ঝোপে কাপড়ে মোড়ানো অবস্থায় শিশুটিকে দেখতে পায়।
নূর জাহান শিশুটিকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যায়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে নূর জাহান তার মায়ের সঙ্গে শিশুটিকে সদর থানায় নিয়ে যায়। পরে শিশুটিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ শিশুটিকে সঙ্গে সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।
নবীনগর থানার ওসি আমিনুর ইসলাম শিশুটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটিকে উদ্ধার করা হয়েছে। অজ্ঞাতনামা ওই নারী শিশুটিকে জেলা শহরের একটি ঝোপঝাড়ে রেখে চলে যান। মা তাঁর সন্তানকে শনাক্ত করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com