বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
নবীনগরে নেতা কাজী মামুনের উদ্যোগে অসহায় ও কর্মহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ। কালের খবর

নবীনগরে নেতা কাজী মামুনের উদ্যোগে অসহায় ও কর্মহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ। কালের খবর

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব কাজী মামুনুর রশীদের ব্যক্তিগত উদ্যোগে গরীব অসহায় কর্মহীন শতাধিক মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার পশ্চিম ইউনিয়নের নবীপুর বাজারে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন মৃধা, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা জানান, জননেতা আলহাজ্ব কাজী মামুনুর রশীদের ব্যক্তিগত উদ্যোগে ও উপজেলা জাতীয় পার্টির সহযোগিতায় উপজেলার ২১টি ইউনিয়ন সহ পৌরসভার ৮শ গরীব অসহায় মানুষের মাঝে নগদ অর্থ এই সহায়তা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহীকতায় আজ নবীপুর বাজারে এই সহায়তা কার্যক্রম শুরু হলো। প্রত্যেক ইউনিয়ন থেকে শতাধিক পরিবার এই সহায়তা পাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com