শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর সিরাজদিখান প্রেসক্লাব নির্বাচনে মোক্তার সভাপতি ও মাসুদ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিভিন্ন সংগঠনের অভিনন্দন। কালের খবর বাঘারপাড়ায় কোন ওয়াজ মাহফিল বন্ধ হবে না – বাগডাঙ্গা হাইস্কুল মাঠে বার্ষিক তাফসিরুল কোরআন মাহফিলে বললেন নেতৃবৃন্দ । মুশতাক-তিশাকে লিগ্যাল নোটিশ। কালের খবর
কুমিল্লা হাইওয়ে পুলিশের সঙ্গে এসপির চুক্তি স্বাক্ষর। কালের খবর

কুমিল্লা হাইওয়ে পুলিশের সঙ্গে এসপির চুক্তি স্বাক্ষর। কালের খবর

কুমিল্লায় হাইওয়ে পুলিশের কার্যক্রমে গতিশীলতা ও স্বচ্ছতা ফিরিয়ে আনতে পুলিশ সুপারের সঙ্গে বার্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রোববার দুপুরে হাইওয়ে পুলিশ সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে কুমিল্লা রিজিয়নের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ’র সঙ্গে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, পিপিএমের এ চুক্তি সম্পাদন হয়।

এ সময় নিরাপদ সড়ক নিশ্চিত করাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। এতে উপস্থিত ছিলেন, ডিআইজি আতিকা ইসলাম, অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান, পুলিশ সুপার প্রশাসন এন্ড প্ল্যানিং মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন রিজিয়নের কর্মকর্তাগণ।

উল্লেখ্য, সম্প্রতি হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার হিসেবে মুহাম্মদ রহমত উল্লাহ যোগদান করেন। এরই মাঝে তিনি এ রিজিয়নে স্বচ্ছতা ফিরিয়ে আনতে এবং গতিশীল পুলিশিং সেবা দিতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।

এর আগে এ রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালনকালে রহমত উল্লাহ’র সততা এবং সচ্ছতা সর্বত্রই প্রসংশিত হয়েছে। পদোন্নতি পেয়ে তিনি পুনরায় কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপারের দায়িত্ব পাওয়ায় যানবাহন চালক এবং মালিকদের মাঝে স্বস্তি বিরাজ করছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com