বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
কুমিল্লা হাইওয়ে পুলিশের সঙ্গে এসপির চুক্তি স্বাক্ষর। কালের খবর

কুমিল্লা হাইওয়ে পুলিশের সঙ্গে এসপির চুক্তি স্বাক্ষর। কালের খবর

কুমিল্লায় হাইওয়ে পুলিশের কার্যক্রমে গতিশীলতা ও স্বচ্ছতা ফিরিয়ে আনতে পুলিশ সুপারের সঙ্গে বার্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রোববার দুপুরে হাইওয়ে পুলিশ সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে কুমিল্লা রিজিয়নের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ’র সঙ্গে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, পিপিএমের এ চুক্তি সম্পাদন হয়।

এ সময় নিরাপদ সড়ক নিশ্চিত করাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। এতে উপস্থিত ছিলেন, ডিআইজি আতিকা ইসলাম, অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান, পুলিশ সুপার প্রশাসন এন্ড প্ল্যানিং মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন রিজিয়নের কর্মকর্তাগণ।

উল্লেখ্য, সম্প্রতি হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার হিসেবে মুহাম্মদ রহমত উল্লাহ যোগদান করেন। এরই মাঝে তিনি এ রিজিয়নে স্বচ্ছতা ফিরিয়ে আনতে এবং গতিশীল পুলিশিং সেবা দিতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।

এর আগে এ রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালনকালে রহমত উল্লাহ’র সততা এবং সচ্ছতা সর্বত্রই প্রসংশিত হয়েছে। পদোন্নতি পেয়ে তিনি পুনরায় কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপারের দায়িত্ব পাওয়ায় যানবাহন চালক এবং মালিকদের মাঝে স্বস্তি বিরাজ করছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com