মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর
যশোর সদর (উপজেলা) পরিষদ চেয়ারম্যান (নীরা)র ইন্তেকাল। কালের খবর

যশোর সদর (উপজেলা) পরিষদ চেয়ারম্যান (নীরা)র ইন্তেকাল। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর ঃ যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর জাহান ইসলাম (নীরা) হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আজ বৃহস্পতিবার, যশোর ২৫০শয্যা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে যশোর জেলার বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন শুভাকাঙক্ষীরা।

আকষ্মিক এই মৃত্যুতে তাৎক্ষনিক ভাবে শোক প্রকাশ করেন, যশোর সদর সহ বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক দলের নেতাকর্মীবৃন্দ। মনে হয় হঠাৎ করে যশোরের রাজনৈতিক অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। তার শুভাকাঙ্খীরা জানাই, নুরজাহান ইসলাম নীরা ছিলেন সদা হাস্যজ্জল,তিনি সব শ্রেণীর মানুষের সাথে মন খুলে কথা বলতেন। যে কারণে তিনি অতি অল্প দিনেই মানুষের মন জয় করে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পান। কিন্তু বিধির লিখন এভাবে হঠাৎ করেই তিনি আমাদের মাঝ থেকে হারিয়ে যাবেন এটা আমরা কখনোই কল্পনা করিনি। সত্যি আজকের রাজনৈতিক অঙ্গনে তার মত খোলা মনের মানুষের অতি প্রয়োজন ছিল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com