শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
যশোর সদর (উপজেলা) পরিষদ চেয়ারম্যান (নীরা)র ইন্তেকাল। কালের খবর

যশোর সদর (উপজেলা) পরিষদ চেয়ারম্যান (নীরা)র ইন্তেকাল। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর ঃ যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর জাহান ইসলাম (নীরা) হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আজ বৃহস্পতিবার, যশোর ২৫০শয্যা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে যশোর জেলার বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন শুভাকাঙক্ষীরা।

আকষ্মিক এই মৃত্যুতে তাৎক্ষনিক ভাবে শোক প্রকাশ করেন, যশোর সদর সহ বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক দলের নেতাকর্মীবৃন্দ। মনে হয় হঠাৎ করে যশোরের রাজনৈতিক অঙ্গনে নেমে আসে শোকের ছায়া। তার শুভাকাঙ্খীরা জানাই, নুরজাহান ইসলাম নীরা ছিলেন সদা হাস্যজ্জল,তিনি সব শ্রেণীর মানুষের সাথে মন খুলে কথা বলতেন। যে কারণে তিনি অতি অল্প দিনেই মানুষের মন জয় করে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পান। কিন্তু বিধির লিখন এভাবে হঠাৎ করেই তিনি আমাদের মাঝ থেকে হারিয়ে যাবেন এটা আমরা কখনোই কল্পনা করিনি। সত্যি আজকের রাজনৈতিক অঙ্গনে তার মত খোলা মনের মানুষের অতি প্রয়োজন ছিল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com