শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
হোমনা প্রেস ক্লাবের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার ( হোমনা সার্কেল) ফজলুল করিমকে বিদায় সংবর্ধনা। কালের খবর

হোমনা প্রেস ক্লাবের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার ( হোমনা সার্কেল) ফজলুল করিমকে বিদায় সংবর্ধনা। কালের খবর

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর :
কুমিল্লার হোমনা-মেঘনা সার্কেলের পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. ফজলুল করিমকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
গতকাল বুধবার বিকাল ৪টায় হোমনা প্রেসক্লাবের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম বলেন, একটা সময় থানাগুলোতে দালাল ছাড়া সাধারণ মানুষ ঢুকতে পারত না। আমি সাধারণ মানুষকে ভালোবেসে তাদেরকে পুলিশের কাছাকাছি নিয়ে এসেছি। এলাকায় মাদক,সন্ত্রাস, গণধর্নের মত অপরাধ নিয়ন্ত্রন সাংবাদিকদের সহযোগীতা পেয়েছি বলেই তা নিয়ন্ত্রণ রাখতে পেরেছি। জানা না আমি কতটুকু পেরেছি। তা এলাকাবাসি বলবে। আজকে আপনারা যে সম্মান দিয়েছেন তা ইতিহাসে বিরল। আমি কখনই এই এলাকার মানুষের ভালোবাসা ভুলতে পারব না। আমি মনে করি আমি এলাকারই একজন।

হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুল হক সরকারেরর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর মেয়র অ্যাডভোকেট নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, ওসি মো. আবুল কায়েস আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, হোমনা প্রেসক্লাবের সহ-সভাপতি আমজাদ হোসেন সজল, যুগ্মসাধারণ সম্পাদক আবুল কাশেম, মো. আইয়ুব আলী, সাংগঠনিক সম্প্দক ও হোমনার কন্ঠের সম্পাদক আব্দুস সালাম ভূঁইয়া।
এছাড়া সাংবাদিক আমিনুল ইসলাম, আনোয়ার আহমাদ, কবি দেলোয়ার , মো. তপন সরকার, আবু রায়হান চৌধুরী, এনায়েত উল্লাহ, সোনিয়া আফরিন, রোস্তম আলী, মনিরুজ্জামান, নাসির উদ্দিন,মো. বাহারুল ইসলাম, তরিকুল ইসলাম, ইমান উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন। পরে প্রেস ক্লাবের পক্ষথেকে বিদায়ী অতিথির হাতে সম্মাননা স্মারক উপহার তুলে দেয়া হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com