সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
বাঘারপাড়ায় (পিতৃহীন) এক কন্যার বিয়ের আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করলেন – ইউপি চেয়ারম্যান আবুল সর্দার। কালের খবর

বাঘারপাড়ায় (পিতৃহীন) এক কন্যার বিয়ের আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করলেন – ইউপি চেয়ারম্যান আবুল সর্দার। কালের খবর

বাঘারপাড় থেকে সাঈদ ইবনে হানিফ, কালের খবর ঃ বাঘারপাড় (যশোর) : যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের অসহায় পরিবারের মেয়ে পিতৃৃহীন তানজিলা (১৯ )এর জাঁকজমকপূর্ণ বিয়ের আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করলেন, এক ইউনিয়ন চেয়ারম্যান।

পিতৃহীন, তানজিলার এমন বিয়ের খবর শুনে , গোটা উপজেলায় বইছে (চেয়ারম্যানের নামে) প্রশংসার ঝড়। প্রাপ্ত তথ্যে জানা যায়, গত শুক্রবার উপজেলার ৪নং নারিকেলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল সরদারের নিজস্ব অর্থায়নে নারিকেল বাড়ীয়া ইউনিয়নের মুক্তিযুদ্ধ মোড় এলাকার দরিদ্র মৃত মনিরুল ইসলামের মেয়ে তানজিলা (১৯) কে প্রায় লক্ষ টাকা ব্যায় করে ইউনিয়ন পরিষদের মুক্তিযোদ্ধা মঞ্চে মাইক বাজিয়ে এ বিবাহ অনুষ্ঠান সম্পান্ন করেন।

এ বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন এলাকা,ও গ্রাম থেকে হাজার খানেক উপস্থিতির আগমন ঘটে। এদিন বিয়ের অনুষ্টানে প্রধান অতিথির আপ্যায়ন গ্রহণ করেন, বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথী, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ – সভাপতি আসাদুজ্জামান চিশতী,উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ,সাবেক পৌর কাউন্সিলর ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক জুলফিক্কার আলী জুলাই, উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক সানভিরাজ হামিদ শশী,ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাগর হোসেন প্রমুখ।

, যশোরের চাচড়া ইউনিয়নের বিয়ারবাড়ি এলাকার মৃত ফয়েজ উদ্দিন এর ছেলে আরিফুল ইসলাম জেনে শুনেই এই দরিদ্র তানজিলাকে ঘরনী করেন । এই বিবাহে অনুষ্ঠান কে কেন্দ্র করে গোটা বাঘারপাড়া উপজেলায় মুখোরচক আলোচনা ও ফেসবুকে ভাইরাল হয়েছে।

স্থানীয়রা বলছেন, প্রতিটি এলাকায় এমন স্বহৃদয় বান প্রতিনিধি থাকলে সমাজ থেকে সকল প্রকার দরিদ্রদের সমস্যা অতি সহজে সমাধান হত। সদ্য বিবাহিত তানজিলার স্বামী মৃত ফয়েজ উদ্দিন এর ছেলে আরিফুল ইসলাম বলেন, আমি ও আমার পরিবারের সকলেই এই বিয়েতে অনেক খুশি হয়েছি ,আপনারা দোয়া করবেন যাতে আমরা সূূূখে শান্তিতে থাকতে পারি।

আর নতুন বিবাহিত নববধূ তানজিলা বলেন, হয়তো মা বাবা বেচে থাকলে ও আমার এমন করে বিয়ে হতোনা। চেয়ারম্যান চাচা আমার মা বাপের চেয়ে আমাকে বেশি আনন্দিত করেছে,।তাই আমি চেয়ারম্যান চাচার জন্য মন খুলে দোয়া করি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com