শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বিরামপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল (অনূর্ধ্ব-১৭) খেলা অনুষ্ঠিত

বিরামপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল (অনূর্ধ্ব-১৭) খেলা অনুষ্ঠিত

বিরামপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল (অনূর্ধ্ব-১৭) খেলা অনুষ্ঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি::

দিনাজপুরের বিরামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা “অনূর্ধ্ব-১৭”বালক বালিকা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

(৩১মে) সোমবার বিকেল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিরামপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্টিত হয়।

উক্ত খেলায় বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়ন বনাম মকুন্দপুর ইউনিয়নের মধ্যকার ফাইনাল অনূর্ধ্ব-১৭ ফুটবল খেলার অনুষ্ঠিত হয়। এসময় নির্বারিত সময়ের মধ্যে কোন প্রতিযোগি দল গোল করতে না পারায় নির্ধারিত সময় শেষে ট্রাইব্রেকার দিলে উক্ত ট্রাইব্রেকারে কাটলাকে ৪-৩ গোলে হারিয়ে টুর্নামেন্ট-২০২১ এর চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন মকুন্দপুর ইউনিয়ন অনূর্ধ্ব-১৭ ফুটবল দল।

অনূর্ধ্ব-১৭ খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন ।

অনূর্ধ্ব-১৭ খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নিবার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামল কুমার রায়, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, কাটলা ইউপি চেয়ারম্যান নাজির উদ্দিন, মকুন্দপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার আব্দুস সালাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, বর্তমান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমান,কালেরকন্ঠ বিরামপুর প্রতিনিধি মাহাবুর রহমান,উপজেলা ছাত্রলীগের সা.সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

এসময় খেলাটি পরিচালনা করেন-রেফারী ভোলানাথ সরকার ও সহযোগী রেফারী হেলাল ও মুক্তি খান এবং খেলাটির ধারাভাষ্যকারে ছিলেন আসাদুজ্জামান আসাদ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com