শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
শ্রীমঙ্গলে কানুগুপ্তার পক্ষথেকে ভ্যানগাড়ী সহ ব্যবসায়ী উপকরণ পেল একপরিবার। কালের খবর

শ্রীমঙ্গলে কানুগুপ্তার পক্ষথেকে ভ্যানগাড়ী সহ ব্যবসায়ী উপকরণ পেল একপরিবার। কালের খবর

শ্রীমঙ্গল থেকে আমিনুর রশীদ রুমান, কালের খবর : শ্রীমঙ্গলে বাংলাদেশ কানুগুপ্তা পরিবার সংগঠনের পক্ষথেকে অসহায় দরিদ্র কর্মহীন শ্রমজীবী এক পরিবারকে জীবিকা নির্মাণের জন্য ভ্যানগাড়ী সহ ব্যবসায়ী উপকরণ বিতরণ করা হয়।

সম্প্রতি বাংলাদেশ কানুগুপ্তা পরিবার সংগঠনের মাধ্যমে শুক্রবার (২৮ মে) ২০২১ খ্রিঃ দুপুর ২ ঘটিকার সময় শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের কাকিয়া বাজারে এক মতবিনিময় ও কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় ও কমিটি গঠন সভায় সমাজের উন্নয়ন প্রকল্পে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়। সমাজের বিভিন্ন স্থরের কর্মরত বিশেষ করে তরুণ সম্প্রদায় এব্যপারে এগিয়ে এসেছে। বাংলাদেশে অবস্থানরত কানু গুপ্তা পরিবার সমাজের অসহায় একটি পরিবারের পাশে দাড়ানোর জন্য এই সংগঠনটি এগিয়ে আসছে ।

অনুষ্ঠানে সংগঠনের প্রদান উপদেষ্টা জনাব সজল কানু এর সভাপতিত্বে ও পলাশ কানুর উপস্থাপনায় বক্তব্য রাখেন। সংগঠনের গোলাপ চান কানু, লচমন কানু, বিমল কানু,রতন কানু,সজল কানু,গোপাল কানু,উজ্জ্বল কানু,নির্মল কানু,বিকশা কানু,শিমুল কানু,সহন কানু,রাজু কুমার কানু,জ্যোতি কানু প্রমুখ।

জানাযায় তাদের লক্ষ্য হচ্ছে সামাজিক সহযোগিতা বৃদ্ধি করা,কানু /গুপ্ত সমাজের উন্নয়ন করা। পিছিয়ে পরা জনগোষ্ঠীকে সামাজিক ভাবে সহযোগিতা করে সাম্নের দিকে এগিয়ে নেওয়া, কর্মসন্থানের ব্যবস্থা, সমাজ থেকে বেকারত্ব দূর করা,গবীর শিক্ষার্থীদের পড়াশোনার মান উন্নয়ন সার্বিক সহযোগিতা করা এবং পড়াশোনা শেষে কর্ম সংস্থা সৃষ্টিতে প্রয়োজনীয় সহযোগিতা করা,সমাজের গরীব মেয়েদের বিবাহ সম্পাদনে পরিবারকে সহযোগিতা করা,কাহারও চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সহযোগিতা করা,সদস্যদের রক্তের গ্রুপ নির্ণয় পূর্বক রক্তদানে সহযোগীতা করা,সামাজিক ঐক্য, ঐতিহ্য, সংস্কৃতি,সম্প্রীতির বন্ধন গড়ে তোলা,কানু/গুপ্ত সমাজের কুল দেবতা, বাবা গনিনাথের মন্দির প্রতিষ্ঠা করা এবং সকল সদস্যকে একে অপরের প্রতি শ্রদ্ধাশীল, ভ্রাতিক্তবধ গড়ে তোলা ইত্যাদি।

উক্ত কমিটির সভায় সঞ্জিত কানুকে সভাপতি এবং রতন কানুকে সাধারণ সম্পাদক, রিগেন কানুকে সাংগঠনিক সম্পাদক, উদ্দেশ কানুকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করে ২১ বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com