মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর
নবীনগরে ক্যান্সারে আক্রান্ত সন্তানকে বাঁচাতে বিত্তবানদের কাছে সাহায্য চান অসহায় মা ! কালের খবর

নবীনগরে ক্যান্সারে আক্রান্ত সন্তানকে বাঁচাতে বিত্তবানদের কাছে সাহায্য চান অসহায় মা ! কালের খবর

নবীনগর( ব্রাহ্মণবাড়িয়া) থেকে মো. বাবুল, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের গোপালপুর দক্ষিণ পাড়া (আলগা বাড়ি) মোঃ মজনু মিয়ার বড় ছেলে জাকির হোসেন (৩৫) মরণব্যধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার চিকিৎসার খরচের জন্য অর্থ যোগান দিতে পরিবারের লোকজন হিমশিম খাওয়ায় সকল বিত্তবানদের তার পাশে দাঁড়ানোর আহব্বান করেন পরিবার পক্ষ থেকে।

সরজমিনে গিয়ে জানা যায়,জাকির হোসেন বিগত ১২ বছর পূর্বে বিবাহ করেন, বর্তমানে তার ৪ টি সন্তান রয়েছে। জীবিকা নির্বাহের তেমন কোন উপার্জনের উৎস নেই বলেই চলে। গত ৫ মাস পূর্বে হঠাৎ মেরুদণ্ডর ব্যথায় অস্থির হয়ে উঠলে তৎক্ষনাৎ চিকিৎসার জন্য ঢাকা পেজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে ডাক্তার রোগ নির্ণয়ের পরীক্ষার জন্য পপুলার হাসপাতালে পাঠালে পরীক্ষা নিরিক্ষা শেষে নিশ্চিত হয় সে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।এ পর্যন্ত চিকিৎসা বাবদ ধারদেনা করে প্রায়ই ৬ লাখ টাকা খরচ করা হয়েছে। রবিবার (২৩/৫) তার স্বাস্থ্যের অবস্থা অবনতি হলে তাকে পূনরায় ঢাকা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে অসুস্থ জাকির হোসেনের মা ঝামেলা বেগম বলেন, আমার ছেলে জাকির ক্যান্সারে আক্রান্ত হয়ে তার সহায়-সম্বল বিক্রি করে এই পর্যন্ত ৬/৭ লাখ টাকা খরচ করেছে এখন আর বিক্রি করার মত কোন কিছুই নাই। যদি একটা ঘরও থাকত তা বিক্রি করে চিকিৎসা করাতাম। আমি আপনাদের মাধ্যমে সকল বিত্তবানদের নিকট দুইটি হাত পেতে সাহায্য চায় আমার ছেলের চিকিৎসার খরচ যোগান দিতে তার পাশে দাঁড়ানোর জন্য।

স্বাস্থ্যের বর্তমান পরিস্থিতি ও চিকিৎসা খরচ সম্পর্কে জানতে মুঠোফোনে জাকির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে ভর্তি আছি, সবাই যদি সহায়তার হাত বাড়িয়ে দেন তবে হয়তো আমার চিকিৎসা করানো হবে। আমি বাঁচতে চায়, আমার কিছু হলে আমরা ছেলেমেয়ের কি হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com