শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। কালের খবর

নবীনগরে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাদৈর গ্রামের করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে আয় বঞ্চিত ২৭০ টি হতদরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। তিনি কাদৈর গ্রামের মরহুম আব্দুল রাজ্জাক ধনু মেম্বারের সুযোগ্য সন্তান।

৭মে শুক্রবার বিকালে তার নিজ অর্থায়নে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর গ্রামের ২৭০টি কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে এ ঈদ উপহার খাদ্য সামগ্রী হাতে তুলে দেন তিনি। এছাড়াও তিনি কাদৈর গ্রামের যুব সমাজের মাঝে ৩৫ টি পাঞ্জাবি, ২০টি লুঙ্গি, ২০টি গেঞ্জি বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছেন সেমাই, চিনি,দুধ, আটা।

করোনা ভাইরাসের কারণে সরকার দফায় দফায় সাধারণ ছুটি ঘোষণা করেছে। প্রশাসনের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে গণপরিবহণ। এতে বেকার হয়ে পড়েছে দিনমজুর মানুষেরা। দেশের এমন পরিস্থিতিতে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর কারণে প্রশংসায় ভাসছেন তিনি। অন্যদিকে খাদ্য সামগ্রী পেয়ে খুশি সাধারণ মানুষ।

এব্যাপারে মোহাম্মদ আবু মুছা মিয়া বলেন,আমি মানুষের সেবা করতে চাই। আল্লাহ আমাকে সেই সামর্থ্য দিয়েছেন। যাদের সামর্থ্য আছে তারা যদি দরিদ্র মানুষদের পাশে না দাঁড়ায় তাহলে তাদের কষ্টের সীমা থাকবে না। সমাজের বিত্তশালীদের সবার উচিত এখন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর আলম, শ্রীঘর বাজার কমিটির সাধারণ সম্পাদক ,মোঃ আবদুল মোতালিব (মাখন), মোঃ হুমায়ন কবির, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ আবু হানিফ, মোঃ আমির হোসেন (আমির), মোঃ জালাল মিয়া,মোঃ সহিদ মিয়া,মোঃ সোরাফ মিয়া, মোঃ রেজাউল করিম, প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com