বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
সিলেট মোগলাবাজারে কিশোরীর লাশ উদ্ধার। কালের খবর

সিলেট মোগলাবাজারে কিশোরীর লাশ উদ্ধার। কালের খবর

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

সিলেটের মোগলাবাজার থানাধীন রাঘবপুর থেকে শাবানা বেগম (১৩) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শাবানা ওই এলাকার সৈয়দ আলীর মেয়ে। বুধবার (৫ মে) ভোর ৫টা ৫০ মিনিটে পুলিশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় শাবানার লাশ উদ্ধার করে। এরপর লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, শাবানার পিতা একজন শ্রমজীবি জেলে। পরিবারে তার অসুস্থ বড় বোন ও অসুস্থ মা রয়েছে। মা ও বোন অসুস্থ থাকায় সংসারের সকল কাজ শাবানাকে করতে হয়। মঙ্গলবার (৪ মে) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরী শাবানার মা পার্শ্ববর্তী বাড়ি হতে খাবারের পানি আনার জন্য শাবানাকে পাঠালে সে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির একপর্যায়ে বুধবার ভোর ৪টা ২০ মিনিটে তাদের বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ের একটি গাছে গলায় ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শাবানার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। এরপর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না বলে জানিয়েছেন মোগলাবাজার থানার ওসি শামসুদ্দোহা।

তিনি বলেন, কিশোরীর পরিবার অত্যন্ত গরীব। পানি আনতে গিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com