বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
সিলেট মোগলাবাজারে কিশোরীর লাশ উদ্ধার। কালের খবর

সিলেট মোগলাবাজারে কিশোরীর লাশ উদ্ধার। কালের খবর

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর :

সিলেটের মোগলাবাজার থানাধীন রাঘবপুর থেকে শাবানা বেগম (১৩) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শাবানা ওই এলাকার সৈয়দ আলীর মেয়ে। বুধবার (৫ মে) ভোর ৫টা ৫০ মিনিটে পুলিশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় শাবানার লাশ উদ্ধার করে। এরপর লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, শাবানার পিতা একজন শ্রমজীবি জেলে। পরিবারে তার অসুস্থ বড় বোন ও অসুস্থ মা রয়েছে। মা ও বোন অসুস্থ থাকায় সংসারের সকল কাজ শাবানাকে করতে হয়। মঙ্গলবার (৪ মে) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরী শাবানার মা পার্শ্ববর্তী বাড়ি হতে খাবারের পানি আনার জন্য শাবানাকে পাঠালে সে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির একপর্যায়ে বুধবার ভোর ৪টা ২০ মিনিটে তাদের বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ের একটি গাছে গলায় ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শাবানার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। এরপর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিলো না বলে জানিয়েছেন মোগলাবাজার থানার ওসি শামসুদ্দোহা।

তিনি বলেন, কিশোরীর পরিবার অত্যন্ত গরীব। পানি আনতে গিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com