শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর
সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাসানকে মিথ্যা মামলায় জড়াতে থানায় জিডি। কালের খবর

সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাসানকে মিথ্যা মামলায় জড়াতে থানায় জিডি। কালের খবর

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার, কালের খবর :

সাংবাদিক সৈয়দ সিরাজুল ইসলাম হাসানকে মিথ্যা মামলায় জড়াতে শ্রীমঙ্গল থানায় একটি মিথ্যা ভিত্তিহীন জিডি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। একজন গনমাধ্যমকর্মীকে সামাজিক ভাবে একরকম হেয় প্রতিপন্ন করতে এ ধরনের ঘৃণিত অপরাধ যা দেশের সকল সাংবাদিককে অপদস্ত করার সামিল।

জানাযায় গতকাল বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গল ধলাই চা বাগান সংলগ্ন ১৭ নম্বর সেকশনের অন্যের একটি লেবু বাগান থেকে জোরপূর্বক ও ভয় ভীতি দেখিয়ে জনৈক ময়না মিয়া অবতার সঙ্গীরা জোর পূর্বক কয়েক মন লেবু ছিড়ে নিয়ে গেছে। এমন অভিযোগের ভিত্তিতে, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য “দৈনিক দিগন্তর” পত্রিকার স্টাফ রিপোর্টার ও মৌলভীবাজার রাজনগর থেকে প্রকাশিত “”রাজনগর বার্তা”র বার্তা সম্পাদক সৈয়দ সিরাজুল ইসলাম হাসান তার মোবাইল থেকে ময়না মিয়াঁর মোবাইল ফোনে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য কল করেন এবং ফোন রেখে দেন।

পরবর্তীতে ঘটনার দিন রাত ১টার দিকে সৈয়দ হাসানকে অভিযুক্ত ময়না মিয়া তার মোবাইল ফোন থেকে কল করে বলেন যে তার নামে তিনি থানায় একটি জিডি করেছেন।

এ বিষয়ে সৈয়দ সিরাজুল ইসলাম হাসান আমাদেরকে জানান, আজ (শুক্রবার) শ্রীমঙ্গল থানা থেকে এস আই আলামিন মোবাইল ফোনে আমার নামে থানায় জিডি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এবং জিডিতে অভিযোগ করা হয়েছে আমি নাকি ফোনে সাংবাদিক পরিচয় না দিয়ে বিজিবির সদস্য পরিচয়ে তাকে ভয় ভীতি প্রদর্শন করে চাঁদা চেয়েছি। যার পুরোটাই অসত্য।

পরবর্তীতে আমি নিজে থানায় উপস্থিত হয়ে ময়নার সাথে আলাপের সম্পূর্ণ রেকর্ড এসআই আল-আমিনকে শুনাই এবং তার হোয়াটসঅ্যাপে রেকর্ডটি হস্তান্তর করে আসি।

ঘটনাটি স্থানীয় সাংবাদিক মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বিষয়টি শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল সালেক দুলালকে অবগত করা হয়েছে বলে জানাগেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com