শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর নবীনগর পৌরসভায় সুবিধা বঞ্চিত মুসলিম পরিবার গুলো, দেখার যেন কেউ নেই। কালের খবর
পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর কর্মসূচি পালন করছে, উপজেলা প্রশাসন। কালের খবর

পোরশায় লকডাউনের পঞ্চম দিনে কঠোর কর্মসূচি পালন করছে, উপজেলা প্রশাসন। কালের খবর

হোসেন (বাবু) পোরশা, (নওগাঁ) প্রতিনিধি, কালের খবর : করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় পোরশায় পঞ্চম দিনের মতো সর্বাত্মক লকডাউন চলছে। শুরুর কয়েক দিন ঢিলঢালাভাবে লকডাউন পালন হলেও, কিন্তু পঞ্চম দিনে অনেকটা কঠোর ভাবে পালন হচ্ছে সর্বাত্মক লকডাউন।
লকডাউনের পঞ্চম দিনে জন সচেতনা বাড়াতে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন।

রবিবার বিকেলে উপজেলার কালাইবাড়ি, গাংগুরিয়া, সরাইগাছি, কপালিমোড়, পোরশা ও নিতপুরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সচেতনতা কার্যক্রম ও মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা।

এতে সরকারি বিধি নিষেধ অমান্য করে দোকানপাট খুলে রাখায় 5টি মামলায় 10হাজার,6শত টাকা জরিমানা করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com