শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নরসিংদী সদরে প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রামমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু। কালের খবর

নরসিংদী সদরে প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রামমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু। কালের খবর

কালের খবর রিপোর্ট :

নরসিংদী সদর উপজেলায় কোভিড-১৯ পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে আজ (১১/০৪/২০২১খ্রি) থেকে শুরু হলে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু।
জেলা প্রাণিসম্পদ দপ্তরের সার্বিক ব্যবস্থাপনায়, প্রাণিসম্পদ ও ডেইরী উনড়বয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় এবং বাংলাদেশ ডেইরী ও পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েশনের মাধ্যমে এই কার্যক্রম বাস্তবায়িত হচ্ছে। আজ সকালে নরসিংদী জেলার জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. হাবিবুর রহমান খান এই কার্যক্রমের শুভ সূচনা করেন। এই কর্মসূচীকে আরো অধিক কার্যর ও সম্প্রসারণের সার্বিক দিকনির্দেশনা ও পরামর্শ দিয়েছেন নরসিংদী সদরের উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মুহাম্মাদ কামরুল ইসলাম। করোনাকালীন সময়ে মানুষের দোরগোড়ায় দুধ, ডিম ও মাংসের যোগান দিতে এবং প্রান্তিক খামারীদের ন্যায্য মূল্য নিশ্চিত করতে নরসিংদী শহরের ০৩টি গুরুত্বপূর্ণ পয়েন্ট ও কার্যক্রম থাকবে বলে জানিয়েছেণ নরসিংদী জেলার প্রাণিসম্পদ অধিদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তারা। ভ্রাম্যমাণ দুধ,ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চলমান থাকবে। সকাল থেকে শুরু হওয়া এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ হাবিবুর রহমান খান, নরসিংদী সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মুহাম্মদ কামরুল ইসলাম, ভেটেরিনারি সার্জন ডা. মিঠুন সরকার, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মানছুরা বেগম, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. তাহমিনা খানম তুলি, বাংলাদেশ ডেইরী ও পোল্ট্র ফার্মার্স এসোসিয়েশনের প্রতিনিধিবৃন্দ, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও অত্র দপ্তরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com