শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর
রাজিবপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর

রাজিবপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, কালের খবর :
কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর উপজেলার শিবেরডাংঙ্গী মাওলানাপাড়া গ্রামের মোঃআব্দুল বারেক এর মেয়ে মোছাঃ ফাতেমা আক্তার (রুমি) বিয়ের দাবীতে বালিয়ামারী ব্যপারীপাড়া গ্রামের প্রেমিক মোঃসজীবের বাড়িতে গিয়ে উঠে।

গত শুক্রবার ১১ টার সময় এ ঘটনাটি ঘটে। সজীবের পিতা আবদুল্লাহ আল মাহমুদ (খুরুম)।

রুমি সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেন আমার সাথে দীর্ঘ ১৮ মাসের সম্পর্ক। মোবাইলে কথাবার্তা সহ সামনাসামনি দেখা ও কথাবার্তা হয়েছে। আমি সজীব কে বিয়ের কথা বললে সে আমাকে অস্বীকৃতি জানায় এবং আমাকে ভুলে যেতে বলে।তাই আমি সজীবের বাড়িতে এসে ঘরের ভিতরে আশ্রয় নেই, কিন্তু সজীবের মা ও তার বড় ভাই ঘরের পিছনের দরজা ভাঙে ঘরে প্রবেশ করে আমাকে টেনে-হিঁচড়ে রাস্তায় ফেলে দেয়। সেখান থেকে আমাকে সাবেক ইউপি সদস্য মোঃ ফরিদুল ইসলাম ও ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুর রহমান আমাকে উদ্ধার করে ফরিদুল মেম্বারের বাড়িতে নিয়ে যায়।

পরবর্তিতে ঘটনার সত্যতা যাচাই করতে ছেলের বাড়িতে গেলে সজীবের মা ও বড় ভাই ঘর থেকে টেনে-হিঁচড়ে রাস্তায় ফেলে দেওয়া কথা শিকার করেন।
ঐ দিন সন্ধ্যায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে ঘটনাটি সামাধান করার জন্যে বসে কিন্তু প্রেমিক সজীব উপস্থিত না থাকায় ঘটনাটির সমাধান করা সম্ভব হয়নি।

এ বিষয়ে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ এর কাছে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমরা অভিযোগ পেয়েছি , বিষয়টি তদন্ত করা হচ্ছে ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com