শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
পোতাজিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ সম্পাদক রাসেল শেখ। কালের খবর

পোতাজিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ সম্পাদক রাসেল শেখ। কালের খবর

নয়ন ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের প্রচার প্রচারণায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনি মাঠ। এলাকায় প্রচার প্রচারনার পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে শুরু হয়েছে দৌড় ঝাপ। বিশেষ করে সরকার দলীয় প্রতিক অর্থাৎ আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান অনেকেই। ইতোমধ্যেই শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সম্ভাব্য প্রার্থীদের নিকট থেকে জীবন বৃত্তান্ত চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জীবন বৃত্তান্ত জমা হওয়ার পর যাচাইবাছাই শেষে কেন্দ্রে চূড়ান্ত মনোনয়নের জন্য কেন্দ্রে তালিকা পাঠাবে স্থানীয় আওয়ামী লীগ। এ অবস্থায় প্রার্থীরা তাদের শক্তি ও যোগ্যতা প্রমাণ করতে নিজ নিজ সমর্থকদের বহর নিয়ে সিভি জমা দেওয়া শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল শেখ পোতাজিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। সোমবার দুপুরে রাসেল শেখ তাঁর সমর্থকদের একটি বিশাল বহর নিয়ে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে সিভি জমা দেন।
এ সময় মোঃ রাাসেল শেখের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান শফি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহি উদ্দিন মহির, শাহজাদপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক মোঃ আল আমিন হোসেন, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন সুনাম, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক অনিক আকন্দ, গ্রাম প্রধান মোকছেদ প্রাঃ, ইউনিয়ন আওয়ামীলীগ এর সদস্য চান্নু শিকদার, রায়হান আকন্দ, আনিছ আকন্দ, শাহাদত শিকদার, মোকছেদ খাঁ, মোক্তার সরদার, মকবুল হাফেজ, আফসার সরদার প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com