বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
ফুলবাড়ীতে ভবন নির্মাণে অনিয়ম, এলাকাবাসীর বাধা। কালের খবর

ফুলবাড়ীতে ভবন নির্মাণে অনিয়ম, এলাকাবাসীর বাধা। কালের খবর

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, (পাভেল), কালের খবর : কুড়িগ্রামের ফুলবাড়ীতে অদক্ষ নির্মাণ শ্রমিক দিয়ে নিয়মবহির্ভূত ভাবে গ্রেড বীমের নিচে ড্রপ ওয়াল ঢালাই ও আরসিসি ঢালাই নিম্নমানের হওয়ায় উপজেলা নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব কুরুষা-ফেরুষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের কাজ এলাকাবাসীর বাধায় বন্ধ করে দিয়েছে উপজেলা প্রকৌশলী অফিস।

টেন্ডারের মাধ্যমে প্রায় কোটি টাকার কাজটি পেয়েছেন কুড়িগ্রামের জহুরুল হক দুলাল ঠিকাদারী প্রতিষ্ঠান। কিন্তু আরসিসি ঢালাইয়ের সময় কম ভাইব্রেটর প্রয়োগ করায় সাটারিং খুলতেই ঢালাইয়ের পাথর খুলে খুলে আসায় এমন কাজ দেখে এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে। এভাবে নির্মাণ করলেই ভবিষ্যতে ভবনটি ভেঙে পড়ার আশঙ্কা করছেন এলাকাবাসী।

এলাকাবাসী মনছার আলী, আকবর আলী, জোপিয়ার আলী জানান, আমারা জীবনে অনেক বিল্ডিং হতে দেখেছি কিন্তু এরকম ভাবে নর্মাল বিল্ডিং হতে কখনো দেখিনি, মিস্ত্রিরা যে কাজ করছে এভাবে কাজ করলে বিল্ডিং ভেঙে পড়ার সম্ভাবনা রয়েছে তাই আমরা কাজে বাধা দিয়েছি। তাই পুরাতন কাজ ভেঙে ফেলে নতুন করে নির্মাণের দাবি জানাচ্ছি।

নতুন ভবন নির্মাণের মিস্ত্রি এমদাদুল হক জানান, ঢালাই করতে গিয়ে হানিকাম হয়ে গেছে। এজন্য একটু রস নেমেছিল।

ঠিকাদারী প্রতিষ্ঠান সংশ্লিষ্ট আরিফ জানান, কাজ করতে গিয়ে হানিকাম হয়ে গেছে। আমরা সেটি সমাধানের জন্য চেষ্টা করছি।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আসিফ ইকবাল জানান, কাজের মান খারাপ হওয়ায় আমরা কাজটি বন্ধ করে দিয়েছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com