শুক্রবার, ১৪ মে ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন ।
তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর

তালতলীতে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার। কালের খবর

মোঃ রফিকুল ইসলাম, তালতলী প্রতিনিধি, কালের খবর :

বরগুনার তালতলীতে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।এই ঘটনায় অভিযুক্ত কামাল হোসেন (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(০৮ মার্চ) ১১টার দিকে উপজেলার গেন্ডামারা এলাকায় মুগডাল ক্ষেতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কামাল উপজেলার চন্দনতলা এলাকার মোতালেব মুন্সীর ছেলে।

পরিবার ও থানা সূত্রে জানা যায়,উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা গ্রামের ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে পাশবর্তী এলাকার মোতালেব মুন্সীর ছেলে কামাল হোসেন বিভিন্ন সময় উত্যক্ত করতো। এরই জের ধরে আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ওই ছাত্রীর মা তার মামা বাড়ি থেকে বাড়ি ফেরার সময় মাকে এগিয়ে আনতে যাওয়ার পথিমধ্যে লাম্পট কামাল পিছু নেয়। কিছু দূর গেলে স্কুল ছাত্রীকে মুগডাল ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটি ডাক-চিৎকার করলে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়ের মা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে তাত্ক্ষণিক পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেন।

ঐ ছাত্রীর মা বলেন,এই ছেলে প্রায়ই আমার মেয়েকে উত্যক্ত করে আসছে। ঘটনার দিন আমার মেয়ে কে আমার সাথে থাকা ব্যাগ নিতে আসতে বলি। পথিমধ্যে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেন। আমি এ ঘটনার বিচার চাই ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া বলেন ধর্ষণের বিষয়ে একটি মামলা হলে। অভিযান চালিয়ে ধর্ষককে আটক করা হয়েছে।স্কুল ছাত্রীকে মেডিকেল পরিক্ষার জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com