বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নরসিংদী সদরে প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রামমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু। কালের খবর আবারো করোনায় মানবিক কর্মকাণ্ডে যুবলীগ। কালের খবর নবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার ! কালের খবর পোরশায় জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ। কালের খবর কুড়িগ্রামে লকডাউন পালনে পেশাজীবী সংগঠনের সাথে বৈঠক। কালের খবর রাজিবপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর পোতাজিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ সম্পাদক রাসেল শেখ। কালের খবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৪’ঔষধ ফার্মেসীকে জরিমানা। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংয়ে চার হাজার কেজি ঝাটকা ইলিশ উদ্ধার। কালের খবর বেগুনী রঙের ধান চাষ করে সফল কৃষক এনামুল। কালের খবর
কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর

কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর

সাঈদুর রহমান,ঝিনাইদহ জেলা প্রতিনিধি, কালের খবর :
ঝিনাইদহের কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত হয়ে সালমা আক্তার মুন্নি (৩০) নামের এক যুবতীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মুন্নি কালীগঞ্জ উপজেলার ঝনঝনিয়া গ্রামের হামিদ বিশ্বাসের মেয়ে। মুন্নি যশোর মহিলা কলেজ থেকে মাস্টার্স শেষ করে চাকুরীর জন্য পড়াশোনা করছিল।

মুন্নির ভাই রিফাত হোসেন জানান, ২০ দিন আগে শ্বাসকষ্ট শুরু হয় মুন্নির। গত সপ্তাহে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করে চিকিৎসক। যশোর থেকে মুন্নিকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে করোনা চেকআপ করালে তার করোনা পজেটিভ আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, গত মঙ্গলবার তার মা শাহিনা আক্তার মারা যান। তার মায়ের করোনা উপসর্গ ছিল কিন্তু করোনা টেস্ট করানো হয়নি। তিনি সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জের কাস্টভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব হোসেন বলেন, মুন্নির লাশ ঢাকা থেকে গ্রামে আনা হচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com